গোপালগঞ্জে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা সংরক্ষন অধিদপ্তর

মেহের মামুন (গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জে ভোক্তা সংরক্ষন অধিদপ্তর আজ মঙ্গলবার ৩টি প্রতিষ্ঠানকে ৫হাজার টাকা জরিমানা করেছে। হাইকোর্টের নিষিদ্ধ ৫২ টি পণ্য প্রত্যাহার করার আদেশ বাস্তবায়নের কার্যক্রম হিসাবে সদর উপজেলার বৌলতলী বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,গোপালগঞ্জ-এর সহকারী পরিচালক শামীম হাসান এই অভিযান পরিচালনা করেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,গোপালগঞ্জ-এর সহকারী পরিচালক শামীম হাসান জানান, মেসার্স নয়ন স্টোর এ দেখা যায় ২০ প্যাকেট এসিআই লবণ আধা কেজি করে ১০ কেজি পাওয়া যায় সেটা জব্দ ও স্পটে ধ্বংস করা হয় এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-এর ৪১ ধারায় ২হাজার টাকা জরিমানা করা হয়।
মেসার্স মা লক্ষী ভা-ারকে অনুমোদন হীন ১৮ প্যাকেট সেমাই, মোড়কে কোন খুচরা মূল্য না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-এর ৩৭ ধারায় জরিমানা ১হাজার ৫শ’ টাকা এবং মেসার্স মুসলিম হোটেলে ২কেজি দই দেয়ার কথা বলে ১ কেজি ৫শ” গ্রাম দিচ্ছে দীর্ঘদিন ধরে।এই ওজনে কারচুপির দায়ের ভোক্তা অধিকার সংরক্ষণ আইন এর ৪৬ ধারায় ১হাজার ৫শ” টাকা জরিমানা করা হয়।

এ সময় জেলা বাজার কর্মকর্তা মোঃ আরিফ হোসেন এবং ক্যাব, গোপালগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মোঃ মোজাহারুল হক বাবলু উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধমুকসুদপুরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার
পরবর্তী নিবন্ধবশেমুরবিপ্রবি’র ৯ শিক্ষার্থীকে আড়াই লাখ টাকা অনুদান