গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ছাত্রসহ নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন।

শনিবার (২৩ এপ্রিল) সকাল ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানি উপজেলার মাজরা কায়েস চেয়ারম্যানের ইটের ভাটা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খুলনা বয়রা থানার হাউজিং এস্টেট মোড় এলাকার আব্দুর রহমানের ছেলে মো. আব্দুর রহিম মাসুম এবং খুলনার মুজগুন্নি এলাকার আশিকুল ইসলাম। নিহত মাসুম ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বেপরোয়া গতিতে আসা ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী মোটরসাইকেলর মধ্যে মুখোমুখি হয়। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে পাশ দিয়ে যাওয়া একটি ট্রাক সেটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক মাসুম ঘটনাস্থলেই নিহত হন। পরে স্থানীয়রা কাশিয়ানি থানায় খবর দিলে নিহতের সঙ্গে থাকা বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র ও জাতীয় পরিচয়পত্র উদ্ধার করে তাদের পরিচয় নিশ্চিত করে পুলিশ।

এসসয় ঘটনাস্থল থেকে নিহত মাসুম ও গুরুতর আহত অবস্থায় আশিকুলকে উদ্ধার করে কাশিয়ানি ১০০ শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন আশিকুলের মৃত্যু হয়।

কাশিয়ানি থানার পরিদর্শক (তদন্ত) ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, মাইক্রোবাসটি বেপরোয়াভাবে এসে মোটরসাইকেলটিকে চাপা দেয়। চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও মোটরসাইকেলটি বর্তমানে ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির হেফাজতে রয়েছে। এছাড়া নিহতদের পরিবার থেকে অভিযোগ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধআইপিএলের ইতিহাসে কোহলির পরই জস বাটলার
পরবর্তী নিবন্ধশেরপুরে শ্রীবরদীতে বাবাকে পিটিয়ে হত্যার ঘটনায় ছেলে গ্রেফতার