গোপালগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জে কোটারীপাড়ায় অভিযান চালিয়ে এক বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কোটালীপাড়া থানা-পুলিশ। আজ বুধবার ভোর রাতে কোটালীপাড়া উপজেলার সিতাইকুন্ডু ও কুরপালা গ্রামের অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, কোটালীপাড়া উপজেলার সিতাইকুন্ডু গ্রামের এক বছরের সাজাপ্রাপ্ত আসামী মিজানুর রহমান, কুরপালা গ্রামের মাদক ব্যবসায়ী এফ এম সুলতান হোসেনের ছেলে এফ এম অনামিকা (৪০), গোপালপুর গ্রামের মৃত আবুল খায়ের খানের ছেলে নুরুজ্জামান ওরফে জুয়েল খান (৫৩) ও আফতাব উদ্দিন হাওলাদারের ছেলে মো: মিজানুর রহমান (৪০)।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সিতাইকুন্ডু গ্রামে অভিযান চালানো হয়। এসময় এক বছরের সাজাপ্রাপ্ত আসামী মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়। অপার দিকে, একই উপজেলার কুরপালা গ্রামে এফ এম অনামিকার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় মাদক সেবন ও বিক্রি করার সময় ওই তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আজ বুধবার আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃতরা কোটালীপাড়া উপজেলার চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী।

পূর্ববর্তী নিবন্ধগোপালগঞ্জে গুরুত্বপূর্ন স্থানে অর্ধ শতাধিক স্থাপনা উচ্ছেদ
পরবর্তী নিবন্ধজিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে অধিনায়ক মাশরাফি