গোপালগঞ্জে সহপাঠি হত্যার প্রধান আসামি গ্রেফতার

হায়দার হোসেন গোপালগঞ্জ প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
গোপালগঞ্জের কাশিয়ানীতে সহপাঠির ছুরিকাঘাতে নিহত শিক্ষার্থী বরকত উল্লাহ প্রিন্সের হত্যাকারী শাহ আলমকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে ঢাকার আশুলিয়া থানার জামগড় এলাকা থেকে তার এক আত্মীয়ের বাসা থেকে গ্রেফতার করা হয়।
শনিবার দুপুরে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আলি নুর হত্যাকারী শাহ আলমকে গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। তিনি জানান, মঙ্গলবার সকালে কোচিং সেন্টারে বেঞ্চে বসা নিয়ে ৭ম শ্রেনীর শিক্ষার্থী বরকত উল্লাহ প্রিন্সের সাথে সহপাঠি শাহ আলমের কথা কাটাকাটি হয়। এর জের ধরে রামদিয়া এসকে উচ্চ বিদ্যালয়ের সামনে প্রিন্সকে কৃপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার আশুলিয়া থানার জামগড় এলাকার আত্মীয়ের বাসা অভিযান চালিয়ে শাহ আলমকে গ্রেফতার করে পুলিশ। আজ শনিবার দুপুরে আদালতের মাধ্যমে শাহ আলমকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি আরো জানান।
প্রসঙ্গত, গত মঙ্গলবার কোচিং সেন্টারে সহপাঠি ৭ম শ্রেনীর শিক্ষার্থী শাহ আলমের সাথে প্রিন্সের কথা কাঁটাকাটি হয়। পরে স্কুল থেকে বাইরে ডেকে নিয়ে শাহ আলম প্রিন্সের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় অন্যান্য সহপাঠি ও শিক্ষকেরা মারাত্মক আহতাবস্থায় প্রিন্সকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা
পরবর্তী নিবন্ধমায়নমারে রোহিঙ্গা মুসলমান গণহত্যার প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ