গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

পপুলার২৪নিউজ হায়দার হোসেন: গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় চ্যানেল২৪ এর গোপালগঞ্জ প্রতিনিধি রাজীব আহম্মেদ রাজু গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে জেলা শহরের লতিফপুর বোর্ড অফিসের সামনের সড়কে এ হামলার ঘটনা ঘটে। সাংবাদিক রাজুর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় নিন্দা জানিয়ে দ্রুত দোষীদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবী জানিয়েছে গোপালগঞ্জে কর্মরত সাংবাদিকেরা।
সাংবাদিক রাজীব আহম্মেদ রাজু জানান, রাতে যুমনা টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট মোজাম্মেল হোসেন মুন্নার ঘোষেরচর দক্ষিণপাড়া বাসা থেকে নিজ বাসা বেদগ্রামে ফিরছিলেন। এসময় তিনি লতিফপুর বোর্ড অফিসের সামনে পৌঁছালে ৫/৬ জনের একদল সন্ত্রাসী তার গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই সন্ত্রাসীরা হামলা চালিয়ে রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তার মাথা ফেঁটে যায় এবং শরীরের বিভিন্নস্থানে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। তিনি আরো জনান, বিভিন্ন সময় তিনি মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড নিয়ে বেশ কিছু প্রতিবেদন করায় সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে হয়েছে বলে তিনি ধারনা করছেন। এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় এক জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে অভিযোগ দায়ের করা হয়েছে।
এ ঘটনায় যুমনা টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট মোজাম্মেল হোসেন মুন্না, কালের কন্ঠের প্রসূন মন্ডল, বাসস ও আলোকিত বাংলাদেশের হায়দার হোসেন, রাইজিংবিডি ও এসএ টিভির বাদল সাহা, ডিবিসি নিউজের সুব্রত সাহা বাপী, দেশ টিভির সলিল বিশ্বাস মিঠু, একুশে টিভির একরামুল কবীর, ভোরের ডাকের সৈয়দ আকবর হোসেনসহ জেলার কমর্রত সাংবাদিকেরা এবং সাংবাদিক সংগঠন গোপালগঞ্জ রিপোর্টাস ফোরাম নিন্দা জানিয়ে দ্রুত দোষীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধবিয়ের আসরে বর আটক
পরবর্তী নিবন্ধ‘ক্ষুদে গানরাজ’ চ্যাম্পিয়ন অঙ্কন