গোপালগঞ্জে শুদ্ধ সুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে শুদ্ধ সুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার গোপালগঞ্জ পৌর পার্কে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।
প্রতিযোগীতায় প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে প্রথম হয়েছে কোটালীপাড়ার ৩২নং কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২য় হয়েছে মুকসুদপুরের ১ নং টেংরাখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও তৃতীয় হয়েছে শহরেরে সোনালী স্বপ্ন একাডেমী, মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে প্রথম হয়েছে শহরের সরকারি বিণাপাণি বালিকা উচ্চ বিদ্যালয়, ২য় হয়েছে সরকারী কোটালীপাড়া ইন্সটিটিউশন ও তৃতীয় হয়েছে কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয় এবং কলেজ পর্যায়ে প্রথম হয়েছে শহরের বঙ্গবন্ধু সরকারি কলেজ, ২য় হয়েছে কোটালীপাড়ার রামশীল কলেজ ও তৃতীয় হয়েছে টুঙ্গিপাড়ার ড. ইমদাদুল হক কলেজ।
জেলা পর্যায়ের এই প্রতিযোগিতায় গোপালগঞ্জের ৫টি উপজেলার ৫টি প্রাথমিক, ৫টি মাধ্যমিক ও ৫টি কলেজ অংশ নেয়। এসব শিক্ষা প্রতিষ্ঠান এর আগে উপজেলা পর্যায়ের প্রতিযোগীতায় প্রথম হয়েছিল। ৫ উপজেলার শ্রেষ্ঠ তিন কেটাগরির ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জেলা পর্যায়ের এই জাতীয় সংগীত পরিবেশনে অংশগ্রহণ করে। জেলা প্রশাসন এই প্রতিযোগিতার আয়োজন করে।

 

পূর্ববর্তী নিবন্ধকোটালীপাড়ায় চাইল্ড হেল্প ‘১০৯৮’ এর ওরিয়েন্টেশন কর্মশালা
পরবর্তী নিবন্ধগোপালগঞ্জে পরিচ্ছন্ন ও সবুজ ক্যাম্পাস প্রতিযোগীতা অনুষ্ঠিত