গোপালগঞ্জে মুকসুদপুর প্রেসক্লাব ফ্যামেলি ডে অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুর প্রেসক্লাব ফ্যামেলি ডে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) সকাল থেকে বিকাল পর্যন্ত মুকসুদপুর প্রেসক্লাবের আয়োজনে এই ফ্যামেলি ডে অনুষ্ঠিত হয়। মুকসুদপুর প্রেসক্লাব সভাপতি হুজ্জাত হোসেন লিটু মিয়ার নিজ বাড়ি কমলাপুরে ছিলো প্রেসক্লাবের সকল সদস্য এবং তাদের পরিবারের সদ্যদের নিয়ে বিভিন্ন আয়োজন। প্রেসক্লাব সদ্যদের, নারীদের জন্য এবং শিশুদের জন্য ছিলো বিভিন্ন ইভেন্টের ক্রীড়া প্রতিযোগিতা।

দুপুরের ভুরিভোজের পরে আকর্ষনীয় লাকী কূপন ড্র শেষে বিকালে পুরষ্কার বিতরণ করা হয়। লাকী কূপন ড্রতে আকর্ষনীয় ৫৫ টি পুরষ্কার ছিলো। প্রথম পুরষ্কার পেয়েছে মুকসুদপুর সংবাদ স্টাফ রির্পোটার ইসমাইল হোসেন পাননু।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুকসুদপুর প্রেসক্লাবের সভাপতি হুজ্জাত হোসেন লিটু মিয়া। প্রেসক্লাব সাধারণ সম্পাদক হায়দার হোসেনের সঞ্চলনায় বক্তব্য রাখেন উপদেষ্টা শহীদুল ইসলাম বেলায়েত, সহ-সভাপতি মো: ছিরু মিয়া, সরদার মজিবুর রহমান, সদস্য তৌহিদুল হক বকুল, দাতা সদস্য মাহবুব হাসান বাবর। অনুষ্ঠিত ফ্যামেলি ডে-তে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার, মুকসুদপু থানার ইন্সপেক্টর তদন্ত শীতল চন্দ্র পাল, থানার সেকেন্ড অফিসার এসআই মনির হোসেন প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবাজেটকে মোটেই উচ্চাভিলাষী মনে করি না: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধসাধ ও সাধ্যের ব্যবধান কমে আসবে: অর্থমন্ত্রী