গোপালগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের মুকসুদপুরে স্বপ্না বেগম (৩০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠছে স্বামী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। মঙ্গলবার দুপুরে মুকসুদপুর উপজেলার কমলাপুর গ্রামের নিজ বাড়ী থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ স্বপ্না বেগম কমলাপুর গ্রামের আরজু শেখের স্ত্রী ও গোপালগঞ্জ সদর উপজেলার কলপুর গ্রামের মো: মিল্টন মোল্যার মেয়ে।

নিহত গৃহবধূর পিতা মো: মিল্টন মোল্যা মোবাইল ফোনে (০১৭২০-৪৬৭০১৪) অভিযোগ করে বলেন, গত ১২ বছর আগে মুকসুদপুর উপজেলার কমলাপুর গ্রামের মৃত: টুকু শেখের ছেলে আরজু শেখের সাথে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর তাদের দুই মেয়ে ও একটি পুত্র সন্তন হয়। বেশ কিছু দিন ধরে পারিবারিক বিষয় নিয়ে স্বামী ও শ্বাশুড়ির সাথে আমার মেয়ের কলহ চলে আসছিল। সোমবার রাতে পারিবারিক বিষয় নিয়ে আমার মেয়ের সাথে স্বামী আরজু শেখের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। পরে আজ মঙ্গলবার সকালে আমাকে ফোন করে জানানো হয় আমার মেয়ে আত্মহত্যা করেছে। পরে আমি বাড়ী গিয়ে দেখি আমার মেয়ের মরদেহ নিচে রয়েছে এবং তার শরীর ও মাথার বিভিন্ন স্থানে আঘাতে চিহৃ রয়েছে। আমার ধারনা আমার মেয়েকে মারধর কারার পর হত্যা করা হয়। এঘটনার পর থেকে আরজু শেখ পলাতক রয়েছে। এ ব্যাপারে মুকসুদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

মুকসুদপুর থানার এসআই দোলোয়ার হোসেন জানান, সকালে ঘরের মধ্যে গৃহবধূ স্বপ্না বেগমের মৃতদেহ দেখতে পায় পরিবারের লোকজন। পরে খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে এটি আত্মহত্যা না কি হত্যা তা ময়না তদন্ত শেষে জানা যাবে। রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তবে নিহতের স্বামী আরজু শেখকে আমরা খুঁজে পাইনি।

পূর্ববর্তী নিবন্ধকোটালীপাড়ার পীড়ারবাড়ী হাট-বাজার সংস্কারের দাবিতে বিক্ষোভ সমাবেশ
পরবর্তী নিবন্ধসরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়াতে প্রস্তাব আসছে সংসদে