গোপালগঞ্জে করোনায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতার মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে করোনা আক্রান্ত হয়ে মাহামুদ আলম (৫০) নামে বৌলতলী ইউনিয়ন আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ২৫ জনের মৃত্যু হলো।
আজ বুধবার (২২ জুলাই) সকালে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী মাহামুদ আলমের বাড়ী সদর উপজেলার কলপুর গ্রামে। তিনি বৌলতলী সাহাপুর সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ছিলেন।

বিকাল ৪টার দিকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ।
তিনি জানান, বেশ কয়েকদিন আগে মাহামুদ আলমের করোনা উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। পরে তিনি ও তার স্ত্রী গোপালগঞ্জ সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুলতানা জাহিদ পারভীন বনানী গত ১৬ জুলাই গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশষ্ট জেনালের হাসপাতালে নমুনা দেন। পরের দিন ১৭ জুলাই রিপোর্টে তাদের করোনা পজেটিভ আসে।
পরে তারা দু’জনে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। ২১ জুলাই তাকে ও তার স্ত্রীকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার (২২ জুলাই) সকালে মাহামুদ আলম মারা যান।
এর আগে জেলায় করোনা আক্রান্ত হয়ে ২৪ জন মারা গেছেন। এর মধ্যে সদর উপজেলায় ৮ জন, কাশিয়ানীতে ৬ জন, মুকসুদপুরে ৫ জন, টুঙ্গিপাড়ায় ৪ জন ও কোটালীপাড়ায় ১ জন রয়েছেন। এছাড়া ১ জন করোনা রোগী আত্মহত্যা করেছেন।

পূর্ববর্তী নিবন্ধগোপালগঞ্জে সাধারণ ক্ষমাপ্রাপ্ত ও জামিনে মুক্তি পাওয়া কারাবন্ধীদের খাদ্য সহায়তা
পরবর্তী নিবন্ধজমে উঠেছে ডায়মন্ড ওয়ার্ল্ড নিউ বিগেনিং ঈদ আয়োজন