গোপালগঞ্জে এক মাদ্রাসা আয়ার মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে জান্নাতুল ফেরদাউস জান্নাতী (৩২) নামে এক মাদ্রাসা আয়ার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (০৭ জানুয়ারী) দুপুরে সদর উপজেলার করপাড়া ইউনিয়নের হাটবাড়ীয়া গ্রামের নিজ বাড়ীর বাথরুম থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের শিশু কন্যা তাসিন জানিয়েছে, শুক্রবার ভোর রাতে তার মা জান্নাতুল ফেরদাউস জান্নাতী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের পাশে বাইরের বাথরুমে যায়। এ সময় টিনের চালে আঘাতের শব্দ পেয়ে ভয়ে সে ও তার ভাই শিশু তাহামিদ ঘুমিয়ে পড়ে। সকালে উঠে তার মাকে বিভিন্ন স্থানে খুঁজতে খুঁজতে বাথরুমের মধ্যে অবস্থায় পড়ে থাকতে দেখে। নিহত জান্নাতীর মুখে আঘাতে চিহ্ন রয়েছে। নিহত জান্নাতুল ফেরদাউস জান্নাতী সদর উপজেলার হাটবাড়ীয়া গ্রামের মোস্তফা মোল্লার স্ত্রী এবং করপাড়া ইউনিয়ন আলিম মাদ্রাসার আয়া ছিলেন। নিহতের স্বামী ঢাকায় প্রাইভেটকারের চালক, তিনি ঢাকায় রয়েছেন।

সদর উপজেলা বৌলতলী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো: মুকুল হোসেন সরদার জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: খায়রুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বে একদিনে শনাক্ত ২৭ লাখ ছুই ছুই
পরবর্তী নিবন্ধতুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন আজ