গোপালগঞ্জে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১১ জুলাই) বিকালে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে শনিবার (১০ জুলাই) রাতে মাগুরা ও নড়াইল জেলার বিভিন্ন এলাকা থেকে এদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্যরা হলো, নড়াইল জেলার লোহাগড়া থানার মোচরা পূর্বপাড়া গ্রামের ইসমাইল মোল্যার ছেলে আসিবুর রহমান ওরফে আশিক ওরফে হাসিব মোল্যা (৩০) ও মাগুরা জেলার শ্রীপুর থানার নাকোল গ্রামের চাঁদ আলী মোল্যার ছেলে শিবলু মোল্যা (৩৬)।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) মিজানুর রহমান জানান, বেশ কয়েক মাস ধরে জেলা শহরে বেশি কয়েকটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েকটি মামলা হলে মামলার সূত্র ধরে তদন্ত শুরু করে পুলিশ। পরে নড়াইল জেলার লোহাগড়া থানার মোচরা পূর্বপাড়া থেকে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য আসিবুর রহমান ওরফে আশিক ওরফে হাসিব মোল্যাকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে মাগুরা জেলার শ্রীপুর থানার নাকোল এলাকায় অভিযান চালিয়ে অপর সদস্য শিবলু মোল্যাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী গ্রেফতারকৃত আসিবুর রহমান ওরফে আশিক ওরফে হাসিব মোল্যা বেশ কয়েকটি মোটর সাইকেল চুরি ও শিবলু মোল্যা এসব মোটর সাইবেল কেনার কথা স্বীকার করেছেন। আসামীদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে। আসামীদের নামে গোপালগঞ্জসহ বিভিন্ন থানায় ৮ থেকে ১০টি মামলা রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধগোপালগঞ্জে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্তের হার ৬৬ ভাগ
পরবর্তী নিবন্ধমেসিকে নেইমারের অভিনন্দন