গোপালগঞ্জে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যুতে নেতা-কর্মীদের মধ্যে শোক

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে জেলা আওয়ামী লীগের সদস্য মুক্তিযোদ্ধা হাসমত আলী শেখ ও জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আক্রামুজ্জামান আকরামের মৃত্যুতে দলীয় নেতা-কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
শুক্রবার সকালে মুক্তিযোদ্ধা হাসমত আলী শেখের জানাযার নামাজ ঘোষেরচর দক্ষিণপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় নিহতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকার শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

অপরদিকে, বৃহস্পতিবার রাত ১১ টার দিকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আক্রামুজ্জামান আকরাম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। দীর্ঘদিন ধরে তিনি হার্টের রোগে ভূগছিলেন।
আজ শুক্রবার বাদ জুম্মা স্থানীয় আলীয়া মাদ্রাসা প্রাঙ্গণে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয় এবং স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
জেলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা শোক জানিয়েছেন।
উল্লেখ যে , মাত্র কয়েক দিন আগে (৯আগষ্ট) জেলা আওয়ামী লীগ নেতা হাসমত আলী শেখ-এর ছোট ভাই সদর থানা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক শেখ ফরিদ আহম্মেদ ইন্তেকাল করেন।

 

 

 

পূর্ববর্তী নিবন্ধঅগ্রণী ব্যাংক ও বিকাশের মধ্যে ডিজিটাল লেনদেন সেবা চালু
পরবর্তী নিবন্ধগ্রেনেড হামলায় বিএনপিকে জড়ানো মাস্টারপ্ল্যান: রিজভী