গুলশানে দুর্ঘটনায় তিন তারকাসহ ৫ জন আহত, দুজন আইসিইউতে

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন তিন অভিনয় তারকাসহ পাঁচজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন লাক্স তারকা নাজিফা তুষি, অভিনেতা শরিফুল রাজ ও খাইরুল বাসার। নিশ্চিত হওয়া গেছে, দুজনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) নেয়া হয়েছে।

শুক্রবার (২৭ আগস্ট) ভোর ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউয়ে এই দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ভোরে ঢাকা মেট্রো গ, ১৩-৩০০০ নাম্বারের একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশের বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে। এই গাড়িতে ছিলেন ওই তারকারা।

গুলশান থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রোকনুজ্জামান বলেন, দুর্ঘটনাকবলিত গাড়িতে থাকা পাঁচজনকে উদ্ধার করে গুলশানের ইউনাইটেড হসপিটালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুইজন আইসিইউতে রয়েছেন।

নাজিফা তুষি, শরিফুল রাজ, খাইরুল বাশার বর্তমানে নিয়মিত অভিনয় করছেন নাটক ও ওয়েব সিরিজে।

ইউনাইটেড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ বলেন, ‘বৃহস্পতিবার আনুমানিক দিনগত রাত ৩টার দিকে আহত পাঁচ জনকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন। প্রফেসর রেজাউল করিমের তত্ত্বাবধানে তাদের চিকিৎসা চলছে। ‘

২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন নাজিফা তুষি। তিনি নিয়মিত কাজ করেন শোবিজে। তার চলচ্চিত্রে অভিষেক হয় ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে।

অন্যদিকে শরিফুল রাজ র‍্যাম্প ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। ২০১৬ সালে চলচ্চিত্রাঙ্গনে ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে অভিষেক ঘটে। এরপর কয়েকটি সিনেমায় কাজ করেছেন।

সাম্প্রতিক সময়ের আলোচিত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’ও জুটি বেঁধে অভিনয় করেছেন এই দুই তারকা। চার তরুণ-তরুণীর গল্পে নির্মিত এ সিনেমায় রাজ ও তুষির অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এটি নির্মাণ করেন মিজানুর রহমান আরিয়ান।

পূর্ববর্তী নিবন্ধজিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে যা বললেন রিজভী
পরবর্তী নিবন্ধউত্তরা থেকে মিরপুর ঘুরে গেল মেট্রোরেল