গলফ খেলতে গিয়ে পিটারসেনের হাজতবাস!

পপুলার২৪ নিউজ ডেস্ক:
ক্রিকেটার কেভিন পিটারসেন এবার নতুন বিতর্কে। গলফ খেলতে গিয়ে বল বিমানবন্দরে পাঠিয়ে দিয়ে জেলহাজতে যেতে হল তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই এ তথ্য জানিয়েছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক। ইংল্যান্ড জাতীয় দল থেকে নির্বাসিত পিটারসেন হাজতে থাকাকালীন টুইটারে একটি ছবি প্রকাশ করে লিখেছেন, ‘জেনেভা বিমানবন্দরের একটি কক্ষে বন্দি হয়ে আছি। মজা নয়, গলফ বলের বেপরোয়া সুইংয়ের কারণে এই বন্দিদশা!’

সুইজারল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন পিটারসেন। সেখানে শখের বসে গলফ খেলছিলেন। হঠাৎ তার নেয়া একটি শটে গলফ বল গিয়ে পড়ে জেনেভা বিমানবন্দরে। তাতেই আটক হন তিনি। পরবর্তীতে অবশ্য ছেড়েও দেয়া হয় তাকে। এ নিয়ে তাকে সতর্ক করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। মজার ব্যাপার হল, এমন ঘটনা এবারই প্রথম নয়! হিথ্রো বিমানবন্দরেও একইভাবে গলফ বল ঢুকিয়ে আটক হয়েছিলেন পিটারসেন।

২০১৩-১৪ অ্যাশেজ সিরিজে বিপর্যয়ের পর ইংল্যান্ড দল থেকে বাদ পড়েন পিটারসেন। একরকম অলিখিতভাবেই দেশটির জাতীয় দলে নিষিদ্ধ তিনি। বারবার চেষ্টা করেও নির্বাচক-বোর্ড কর্মকর্তাদের মন গলাতে পারেননি। সে কারণেই ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট-গুলোতে নিজের ক্যারিয়ার খুঁজে নিয়েছেন। ওয়েবসাইট।

পূর্ববর্তী নিবন্ধকীভাবে বুঝবেন আপনি প্রেমে পড়েছেন!
পরবর্তী নিবন্ধমিয়ানমার ফুটসাল দলের দায়িত্ব ছাড়লেন ইরানি কোচ