গর্ভবতী ছিলেন সুশান্তের ম্যানেজার, বিরক্ত সূরজ

পপুলার২৪নিউজ ডেস্ক:বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক এক সপ্তাহ আগে তার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, বহুতল ভবন থেকে থেকে ঝাঁপ দিয়ে আত্ম্যহত্যা করেছেন দিশা।

কেন আত্মহত্যা করলেন তিনি সেই রহস্য আজও উন্মোচিত হয়নি। সুশান্তের মৃত্যুর সঙ্গে কি তার মৃত্যুর কোনও যোগসূত্র রয়েছে কী না সেই বিষয়টিও স্পষ্ট নয়।

বারবার ঘুরেফিরে মিডিয়ায় এসেছে এইসব প্রশ্ন। সোশাল মিডিয়াও উত্তাল এই ইস্যুতে।

এরই মধ্যে সূরজ পাঞ্চোলির নাম জড়িয়ে যায় দিশার সঙ্গে। শোনা যায়, সূরজের সঙ্গে দিশার সম্পর্ক ছিল। সম্তানসম্ভবা ছিলেন দিশা। আর তার সন্তানের বাবা ছিলেন সূরজ। এ নিয়ে সুশান্ত ও সূরজের মধ্যে মনোমালিন্য ছিল।

সোশাল মিডিয়ায় সূরজ পাঞ্চোলি এবং সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির একটি পার্টির ছবিও ভাইরাল হয়েছিল। বলা হচ্ছিল, এই পার্টির সূত্র ধরেই নাকি সুশান্ত ও দিশার মৃত্যু তদন্তে নতুন তথ্য মিলতে পারে।

ইনস্টাগ্রামে নিজের উপরে ওঠা যাবতীয় অভিযোগ সূরজ অস্বীকার করেন। ভুয়া খবরের ছবি শেয়ার করে জানান, পার্টিতে তার আরও একজন মহিলা বন্ধু রয়েছেন অনুশ্রী গউর। যিনি কিনা ভারতে থাকেনই না। দিশা সালিয়ান বেঁচে থাকতে তার সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত হয়নি বলে দাবি করেন সূরজ। মিথ্যে অভিযোগে বিরক্ত হয়ে থানায় ডায়েরী করাতে যাচ্ছেন সূরজ।

এর আগে প্রেমিকা অভিনেত্রী জিয়া খানের মৃত্যুতে সূরজের নাম জড়িয়েছিলো। অন্তঃসত্ত্বা ছিলেন জিয়া। সুশান্তের মৃত্যুর পর জিয়ার মা দাবি করেন, সালমান খান নিজের প্রভাব খাটিয়ে বন্ধু আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজকে বাঁচিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধ‘তোমার শরীরের প্রতি ইঞ্চিই সুন্দর’, নায়িকাকে পরিচালক
পরবর্তী নিবন্ধপ্রিয়াঙ্কা-নিকের সংসারে এলো নতুন সদস্য