খুলনার রূপসায় যুবককে কুপিয়ে হত্যা, আটক ৩

খুলনা প্রতিনিধি : খুলনার রূপসায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হৃদয় শেখ (১৯) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুই জন। পরে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ৩ জনকে আটক করে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, হৃদয় শেখ ও মিঠু খালাতো ভাই। পাশাপাশি তাদের মুদি দোকান রয়েছে। মিঠুর দোকান থেকে অন্তর নামে ওই এলাকার অপর এক যুবক বাকিতে মালামাল নেয়। বুধবার দুপুরের দিকে হৃদয় ও অন্তর মিঠুর দোকানে আসে। এ সময় মিঠু অন্তরের কাছে পাওনা টাকা চান। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে অন্তর মিঠুকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

ইফতারির কিছুক্ষণ পরে অন্তরসহ কয়েকজন যুবক আবারো মিঠুর দোকানে আসে। এ সময় তারা মিঠুকে দোকান থেকে বের করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। পাশের দোকান থেকে মিঠুর খালাতো ভাই হৃদয় ও নাজমুল শেখ বের হয়ে ঠেকাতে গেলে গুপ্তি ও ছুরি দিয়ে তাদেরকেও কোপাতে শুরু করে ওই যুবকরা। এ সময় মিঠু, নাজমুল শেখ ও হৃদয় গুরুতর আহত হয়। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ওই যুবকরা পালিয়ে যায়।

ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত বলে বলে ঘোষণা করেন।

এদিকে ঘটনার পরপরইজিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধশ্রীলঙ্কার অনুরোধ রাখল বিসিবি
পরবর্তী নিবন্ধ১ মে থেকে ৩১ জুলাই পর্যন্ত হ্রদে মাছ শিকারে নিষেধাজ্ঞা