খুব শিগগিরিই দেবের বিয়ের ‘প্রজাপতি’ উড়বে: মিঠুন

বিনোদন ডেস্ক:

সদ্য মন ভাল রাখার ‘টনিক’ নিয়ে হাজির হয়েছিলেন। এবার ‘কাছের মানুষ’-এর কাছে ফিরেছেন। করোনা মহামারির কোপ কাটিয়ে দেব এখন আগের মতোই কর্মব্যস্ত। এবার বসন্ত পঞ্চমীতে আরও বড় খবর দিলেন এই অভিনেতা। বললেন, খুব শিগগিরিই আমাদের দেবের বিয়ের ‘প্রজাপতি’ উড়বে। আর সেই বিয়ের সাক্ষী থাকবেন মিঠুন চক্রবর্তী! দেবের পোস্ট অন্তত এমনটাই বলছে।

কিন্তু বিষয়টা ঠিক কী? একটু খোলসা করেই বলা যাক। ‘প্রজাপতি’ আসলে দেবের নতুন ছবির নাম। বসন্ত পঞ্চমীতে পোস্টার প্রকাশ্যে এনে তারই আগাম জানান দিলেন। সেই পোস্টারে দেখা গেল বরের টোপর। এবারেও সিনেমা বিয়ে-বিয়ে গল্প। ‘টনিক’ সিনেমার ঘোষণার সময়ও সবাইকে প্রায় চমকে দিয়ে সাতসকালে বিয়ের জানান দিয়েছিলেন দেব। যা নিয়ে সোশ্যাল মিডিয়া তো তোলপাড়! অনুরাগীরা ভেবেছিলেন, তাহলে এবার বোধহয় ছাদনাতলায় বসতে চলেছেন দেব-রুক্মিণী! কিন্তু তার ঘণ্টাখানেক বাদেই ধোঁয়াশা কাটাতে আসরে নেমে জানান দিয়েছিলেন যে সত্তোরোর্দ্ধ দম্পতির সম্পর্ককে চাঙ্গা করতে টনিক নিয়ে আসছেন তিনি। আর তাতেই পরাণ-শকুন্তলার বিয়ে দেবেন।

‘প্রজাপতি’র ক্ষেত্রেও সেই একই ট্যুইস্ট! এই সিনেমার গল্পেও বিয়ে-সম্পর্কের গল্প থাকছে। আর বিয়ের সানাই তো অবশ্যই বাজছে। কিন্তু কার বিয়ে? সেই জল্পনা অবশ্য জিইয়ে রেখেছেন অভিনেতা। তিনি নিজেই বিয়ে করছেন না ঘটক হয়ে কারও বিয়ে দিচ্ছেন? সেই কৌতূহল মেটাতে গেলে অপেক্ষা আরেকটু করতে হবে। তবে মিঠুন চক্রবর্তী যে থাকছেন বিবাহ আসরে, সেকথা জানিয়ে দিয়েছেন দেব।

প্রসঙ্গত, ‘প্রজাপতি’র জন্য এবারেও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর সঙ্গে সহ-প্রযোজনা করছেন বেঙ্গল টকিজের অতনু রায়চৌধুরী। রয়েছেন আরেক প্রযোজক প্রণব কুমার গুহও। তবে এই সিনেমার গল্পেও যে দর্শকদের সারপ্রাইজ দিতে চলেছেন দেব, তা বেশ বোঝা যাচ্ছে। এপ্রিলেই শুরু হচ্ছে শুট। আর সব ঠিক থাকলে আগামী বড়দিনে দেবের বিয়ের ‘প্রজাপতি’ উড়বে! তবে এমন পোস্ট দেখে অনুরাগীরাও প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে, রুক্মিনীর সঙ্গে গাঁটছড়া কবে বাঁধছেন?

তাদেরও নিরাশ করেননি অভিনেতা। বসন্ত পঞ্চমীতে রুক্মিণীর সঙ্গে ছবি দিয়ে জানিয়ে দিয়েছেন যে, চলতি বছরের ২৯ এপ্রিলেই মিষ্টি উপহার ‘কিশমিশ’নিয়ে আসছেন তারা। পোশাকেও রং-মিলন্তি। দেব-রুক্মিণী দুজনেরই পরনে হলুদের ছোঁয়া।

পূর্ববর্তী নিবন্ধবিচারপতি নাজমুল আহসানের প্রতি শ্রদ্ধায় বসবেন না সুপ্রিম কোর্ট
পরবর্তী নিবন্ধ৭ জেলায় বইছে শৈত্যপ্রবাহ, শীত আরও বাড়বে