খিলগাঁওয়ে দুই শিশুকে গলাকেটে হত্যা, দগ্ধ মাকে হাসপাতালে ভর্তি

পপুলার২৪নিউজ প্রতিবেদক :রাজধানীর খিলগাঁও থানাধীন গোড়ান এলাকার একটি বাসা থেকে দুই শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল ১০টার দিকে স্থানীয়দের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

এ ঘটনার পর মৃত দুই শিশুর মা আখতারুন্নেসা পপিকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে তাকে পুলিশ পাহারায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে

ওসি মশিউর রহমান জানান, শুক্রবার দিনগত রাতে দুই সন্তানকে গলাকেটে ও আগুনে পুড়িয়ে হত্যার পর নিজঘরেই ছিলেন তাদের মা। শনিবার (৭ মার্চ) সকাল সাড়ে আটটায় খবর পেয়ে পুলিশ দগ্ধ অবস্থায় মৃত শিশুদের মাকে উদ্ধার করে। পরে তাকে পুলিশ পাহারায় ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়।

নিহত শিশুদের নানা আবু তালেব জানান, খিলগাঁওয়ে ন্যাশনাল আইডিয়াল স্কুলে পড়াশোনা করত তার দু’ নাতনি। আলভী চতুর্থ শ্রেণীতে ও জান্নাত জুনিয়ার ওয়ানে। দু’জনেই ছিল খুব মেধাবী। ওদের বাবা মোজাম্মেল হোসেন বিপ্লব। তিনি মুন্সিগঞ্জ শ্রীনগর ইলেকট্রিক ব্যবসা করেন। শুক্রবারে বাসায় আসেন ও শনিবারে আবার থেকে মুন্সিগঞ্জ চলে যান।

তিনি আরও জানান, মোজাম্মেল হোসেন (মেয়ে জামাই) প্রায়ই তার মেয়েকে বলতেন ফকিন্নির মেয়েকে বিয়ে করেছি, ফলে ঘরে কোনো শান্তি নাই। এখন কীভাবে কী হয়েছে তা কিছুই তিনি জানেন না।

পূর্ববর্তী নিবন্ধসাকিবকে বিশেষ ধন্যবাদ দিলেন মাশরাফি
পরবর্তী নিবন্ধবাংলাদেশসহ ৭ দেশের সঙ্গে কুয়েতের সব ধরনের বিমান চলাচল বন্ধ