খাস জায়গা নিয়ে বিরোধের জেরে কাঞ্চননগরে প্রতিপক্ষের হামলায় আহত ১ 

আলমগীর নিশান ; ফটিকছড়ি, চট্টগ্রাম :
সরকারি খাস জায়গা নিয়ে বিরোধের জেরে ফটিকছড়ির কাঞ্চননগরে প্রতিপক্ষের হামলায় সাইফুদ্দীন (২০) নামে একজন আহত হয়েছে।
১১ সেপ্টেম্বর বুধবার দুপুরে পশ্চিম কাঞ্চননগর ময়দার ডেবা নামক টিলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটা ছাগলও কুপিয়ে হত্যা করা হয়।
সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে টিলার সরকারি খাস জায়গা নিয়ে ১নং ওয়ার্ড জমার বাড়ীয় গুরা মিয়ার পরিবারের সাথে ২নং ওয়ার্ড হাজীর বাড়ীর মোঃ শফির পরিবারের বিরোধ চলে আসছিল।
আহত সাইফুদ্দীনের ভাগিনা আলামিন জানান, ঘটনার দিন গুরা মিয়ার ছেলে টিলায় গেলে প্রতিপক্ষ শফি ও তার ছোট ছেলে ইব্রাহীম তার উপর দা, দিয়ে হামলা করে। দা,য়ের তার কুপে মাথা ও হাত কেটে যায়। কোনমতে সে সেখান থেকে পালিয়ে এসে জীবন বাচায়। পরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ২৯ নং ওয়ার্ডে ভর্তি করানো হয়। পরে তারা তাদের একটা ছাগলকে কুপিয়ে মেরে ঘটনাটিকে সাইফুদ্দীন করেছে বলে এলাকায় রটাতে থাকে। যা সম্পুর্ন মিথ্যা, সাজানো ও বানোয়াট।
এ ঘটনায় মামলা করবেন বলেও জানান, আহত সাইফুদ্দীনের ভাগিনা আলামিন।
এদিকে শফির ছেলে ইব্রাহীম হামলার কথা অস্বীকার করে বলেন, আমাদের একটা ছাগল তাদের বাগানে প্রবেশ করায় সে ঐ ছাগলকে দা,দিয়ে কুপিয়ে হত্যা করে। আমি বাধা দিতে গেলে সে দা রেখে দৌঁড়ে পালিয়ে যায়। তখন রাগ সামলাতে না পেরে আমি দা,টি ছুঁড়ে মারলে তার মাথায় আঘাত লাগে। দা, ছুঁড়ে মারা আমার ভুল হয়েছে।
এ ব্যাপারে ইব্রাহীমের চাচা, ডাঃ শাহা আলমের কাছে জানতে চাইলে তিনি অর্ধেক কথা বলে ফোন বন্ধ করে দেন।
এদিকে ইউপি সদস্য আবুল হাশেম জানান, প্রথমে জেনেছি একটা নিরীহ ছাগলকে কুপিয়ে হত্যা করেছে সাইফুদ্দীন। পরে ছাগলটি আমার কাছে নিয়ে আসার পর জানতে পারলাম ঐ ঘটনায় সাইফুদ্দীনকে দা,দিয়ে কুপিয়ে জখম করেছে ইব্রাহীম ও তার বাবা শফি। এ ব্যাপারে উভয়পক্ষই আমার কাছে এসেছে, আহতের চিকিৎসা শেষে এই ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
পূর্ববর্তী নিবন্ধনরসিংদীতে টেটাযুদ্ধের হোতা জাকিরসহ গ্রেফতার ৩, অস্ত্র উদ্ধার
পরবর্তী নিবন্ধতেজগাঁওয়ে যান চলাচল শুরু