খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আমরা উদ্বিগ্ন: মওদুদ

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে উদ্বেগ প্রকাশ করেছেন তার আইনজীবী ও দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

তিনি বলেন, আমরা দেশনেত্রী খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে উদ্বিগ্ন। আমরা হাসপাতালের পরিচালককে হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী চিকিৎসা দেয়ার জন্য আহ্বান জানিয়েছি।

রোববার দুপুর সাড়ে ১২টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুনের সঙ্গে সাক্ষাৎ শেষে মওদুদ এ কথা বলেন।

এসময় তিনি বলেন, আমরা খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত বোর্ডে ফিজিওথেরাপিস্ট, গাইনোলজিস্ট রাখার জন্য হাসপাতালের পরিচালককে আহ্বান জানিয়েছি।

তাছাড়া নেত্রীর সার্বক্ষণিক খোঁজ নিতে পরিচালককে অনুরোধ করেছি। তিনিও সু-চিকিৎসার আশ্বাস দিয়েছেন বলে জানান মওদুদ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মওদুদ বলেন, আমরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আসিনি। হাসপাতালে পরিচালকের সঙ্গে সাক্ষাৎ করেছি। তার চিকিৎসার বিষয় নিয়ে আমরা কথা বলেছি।

এসময় উপস্থিত ছিলেন খালেদা জিয়ার আইনজীবী সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ব্যারিস্টার কায়সার কামাল প্রমুখ।

এর আগে ব্যারিস্টার মওদুদ আহমেদের নেতৃত্বে দুপুর পৌনে ১২টার দিকে প্রতিনিধি দলটি হাসপাতালে প্রবেশ করে।

এরপর প্রতিনিধি দলটি বিএনপি নেত্রীর সার্বিক বিষয়ে খোঁজ নিতে বিএসএমএমইউর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুনের রুমে প্রবেশ করেন।

পূর্ববর্তী নিবন্ধতনুশ্রীর অভিযোগে প্রথম মুখ খুললেন নানা পাটেকার
পরবর্তী নিবন্ধএমবিবিএস ভর্তি পরীক্ষার ফল প্রকাশ