ক্ষমতার দাপট দেখাবেন না: কাদের

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

‘ক্ষমতার দাপট দেখাবেন না। জনগণ যেভাবে ভালো থাকে সে কাজ করুন। ক্ষমতার দাপট দেখিয়ে মানুষের ভালোবাসা হারাবেন না। জনগণের কাছে যান, তাদের জন্য কাজ করুন।’

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজারের উজান গোপিন্দীতে এক জনসভায় দলের নেতাদের উদ্দেশে এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এর আগে সেতুমন্ত্রী নারায়ণগঞ্জের ভুলতা আড়াইহাজার সড়কের কাজ পরিদর্শন করেন।

উপস্থিত জনতার উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, কাজের লোককে ভোট দেবেন, দলের লোককে নয়। যিনি কাজ করেন তাকেই নির্বাচিত করবেন। মনে রাখবেন, টাকা-পয়সা কিন্তু থাকবে না, মানুষের কাজে আসলে সেটাই থাকবে।

তারেক রহমান দেশে ফেরা নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফের একটি বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগ সম্পাদক বলেন, বিএনপি এখন ফাঁদে পড়ে গেছে। তাই বিএনপিও চায় না তারেক রহমান দেশে আসুক। এত দিন শুনতাম চিকিৎসার জন্য তিনি লন্ডন গিয়েছেন, এখন দেখি অন্য কথা। তারেক রহমান দেশ থেকে চলে গেছেন আর রাজনীতি করবেন না বলে। এখন তিনি পলাতক আসামি, সাজাপ্রাপ্ত আসামি। মন্ত্রী বলেন, নারীর উন্নয়ন ও ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ ভূমিকা রাখছেন। আজকে দেশের নারীরা পিছিয়ে নেই। এসব ভূমিকার জন্য তিনি শুক্রবার অস্ট্রেলিয়ায় ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধখালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক
পরবর্তী নিবন্ধ‘তারেকও চায় ক্ষমতা, তার বউও চায় ক্ষমতা’