কোটালীপাড়ায় শিক্ষক পেটানোর ঘটনায় ইপি চেয়ারম্যানের ভাই গ্রেফতার, বিক্ষোভ ও ঝাঁড়– মিছিল

মেহের মামুন ( গোপালগঞ্জ ) প্রতিনিধি:

গোপালগঞ্জের কোটালীপাড়ার গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে পেটানোর ঘটনায় কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর ভাই মনি বাড়ৈকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ভোর রাতে কোটালীপাড়া উপজেলার ধারাবাশাইল গ্রাম থেকে মনি বাড়ৈকে গ্রেফতার করা হয়। এদিকে চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর শাস্তির দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল করেছে এলাকাবাসী।

কোটালীপাড়া থানার অফিসার ইনচারর্জ (ওসি) শেখ লুৎফর রহমান জানান, গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে পেটানোর ঘটনায় অমূল্য রতন হালদারের স্ত্রী মনি হালদার বাদী হয়ে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈসহ ৫জনকে অভিযুক্ত করে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় প্রেক্ষিতে ধারাবাশাইল গ্রামে অভিযান চালিয়ে মনি বাড়ৈকে গ্রেফতার করা হয়।

এদিকে, এদিকে চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর শাস্তির দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল করেছে কান্দি ইউনিয়ন এলাকাবাসী। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পর পুলিশ বিচারের আশ্বাস দিলে মিছিলকারীরা সড়ক থেকে চলে যায়।

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের ধারাবাশাইল বাজারে বসে গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ ও তার ভাই মনি বাড়ৈ পিটিয়ে আহত করে। পরে তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় কোটালীপাড়ায় কর্মরত শিক্ষকদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

পূর্ববর্তী নিবন্ধছাত্রলীগের কমিটি ভাঙার সিদ্ধান্ত হয়নি : ওবায়দুল কাদের
পরবর্তী নিবন্ধগোপালগঞ্জে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত