কুষ্টিয়ায় শিশুকে ধর্ষণের পর হত্যা মামলায় একজনের ফাঁসি

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
কুষ্টিয়ায় শিশু ঈশিতা খাতুনকে (৭) ধর্ষণের পর হত্যা মামলায় জাহিদ মণ্ডল নামের একজনের ফাঁসির আদেশ ও পাঁচ লাখ টাকা জরিমানা করেছেন আদালত।

বুধবার দুপুর ১টার দিকে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ (প্রথম আদালত) রেজা মোহাম্মদ আলমগীর হাসান এ রায় ঘোষণা করেন।

কুষ্টিয়া আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অনুপ কুমার নন্দী বলেন, আসামি জাহিদ মণ্ডল রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন। আসামির বিরুদ্ধে আনা অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়েছে।

এ রায়ে নিহতের স্বজনরা সন্তুষ্টি প্রকাশ করেছেন বলে জানান অনুপ কুমার নন্দী।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ৫ ডিসেম্বর বিকাল ৪টার দিকে মা লিপি খাতুনের সঙ্গে মাঠে ছাগলের ঘাস কাটতে যায় ঈশিতা। ঘাস কাটা শেষে মাঠে ঈশিতাকে না পেয়ে বাড়িতে ফিরে আসে লিপি খাতুন।

বাড়িতে এসেও মেয়েকে না পেয়ে লিপি খাতুন প্রতিবেশীদের নিয়ে পুনঃরায় মেয়েকে মাঠে খুঁজতে যায়।

খোঁজাখুঁজির এক পর্যায়ে সন্ধ্যায় উত্তর যদুবয়রা গ্রামের শওকত মণ্ডলের জমির স্যালো মেশিনের কাছে শুকনা কলার পাতার ওপর মানকচুর পাতা দিয়ে থাকা অবস্থায় ঈশিতার লাশ পাওয়া যায়।

এ ঘটনার দিন নিহতের পিতা মো. ইসারুল শেখ বাদী হয়ে কুমারখালী থানায় জাহিদ মণ্ডলসহ (৩৫) অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে পুলিশ আসামি জাহিদ মণ্ডলকে গ্রেফতার করে আদালতে পাঠান। দীর্ঘ তদন্ত শেষে পুলিশ জাহিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করেন। পুলিশ প্রতিবেদন ও দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত আজ এ রায় দেন।

আসামি পক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাড. মিয়া মোহম্মদ রেজাউল হক।

পূর্ববর্তী নিবন্ধসোশ্যাল মিডিয়ায় উদ্বিগ্ন তরুণ-তরুণী
পরবর্তী নিবন্ধজামিন পেলেন রাগীব আলী ও তার ছেলে