কিয়ারা আদভানির লাখ টাকার স্যান্ডেল

বিনোদন ডেস্ক : সুন্দর দেখাতে রূপের যত্ন যেমন নেন, তেমনি বিশ্বখ্যাত ব্র্যান্ডের পোশাকে সেজে থাকেন শোবিজ অঙ্গনের তারকারা। ব্যয়বহুল পোশাক, জুয়েলারি কিনে প্রায়ই খবরের শিরোনাম হন। এদিক থেকে কিয়ারা আদভানিও কম যান না। এবার লাখ টাকার স্যান্ডেল পরে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মফেয়ার ডটকম জানিয়েছে, কয়েকদিন আগে একটি ডাবিং স্টুডিওর বাইরে দেখা যায় কিয়ারা আদভানিকে। এদিন একটি সুন্দর বোহেমিয়ান স্ট্রাইপড কো-অর্ড সেট বেছে নিয়েছিলেন, যা একটি সাদা ট্যাঙ্ক টপের সঙ্গে পরেছিলেন কিয়ারা। এর সঙ্গে পরেছিলেন পেস্ট রঙের স্যান্ডেল। এটি প্রস্তুত করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের বিলাসবহুল ব্র্যান্ড বাইমা।

 

ব্র্যান্ডটির ওয়েবসাইট ঘুরে দেখা যায়, ওরান স্যান্ডেলটির মূল্য ১ হাজার ৪৬ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ১৩ হাজার ৪৫২ টাকার বেশি।

কিয়ারা আদভানি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গোবিন্দ নাম মেরা’। কমেডি-থ্রিলার ঘরানার এ সিনেমা পরিচালনা করেছেন শশাঙ্ক খাইতান। এতে তার বিপরীতে অভিনয় করেন ভিকি কৌশল। গত বছরের ১৬ ডিসেম্বর মুক্তি পায় এটি।

 

কিয়ারা আদভানির পরবর্তী সিনেমা ‘সত্যপ্রেম কি কথা’। রোমান্টিক-ড্রামা ঘরানার এ সিনেমার শুটিং শেষ হয়েছে। বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সিনেমাটিতে কিয়ারার বিপরীতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। আগামী ২৯ জুন এটি মুক্তি পাবে। তা ছাড়াও তেলেগু ভাষার ‘গেম চেঞ্জার’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

 

পূর্ববর্তী নিবন্ধশুরুতেই জাকিরকে হারাল বাংলাদেশ
পরবর্তী নিবন্ধশান্ত-জয়ের ব্যাটে বাংলাদেশের প্রতিরোধ