কিশোরগঞ্জে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

জেলা প্রতিনিধি:কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ৬০ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম অমিও দাস।

শুক্রবার রাত ১১টার দিকে হাসপাতালের ইমার্জেন্সি ইউনিটে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

মৃত ব্যক্তি ভৈরব মেঘনা ফেরিঘাট এলাকার একজন মাছ ব্যবসায়ী।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত তিনদিন ধরে অমিও দাসের প্রচণ্ড জ্বর, সর্দি কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট ছিল। এই অবস্থা দেখে বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনা পরীক্ষার জন্য তার নমুনা ঢাকায় পাঠায়।

শুক্রবার দুপুরে তার অবস্থা আরও গুরুতর হলে বিকালে তাকে অ্যাম্বুলেন্সে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন থেকে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, গত বৃহস্পতিবার সকালে অমিও দাসের নমুনা সংগ্রহ করে টেস্টের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। কিন্তু রিপোর্ট শুক্রবার আসেনি। এরই মধ্য তার শ্বাসকষ্ট, জ্বর ও গলাব্যথা বেড়ে গেলে পরিবারের সদস্যরা আমাদের সঙ্গে যোগাযোগ করেন।

অবস্থা গুরুতর দেখে তাকে কিশোরগঞ্জ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন থেকে রাতে তিনি মারা গেছেন বলে খবর পেয়েছি।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, ওই ব্যক্তিকে সংকটাপন্ন অবস্থায় করোনা ডেডিকেটেড কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসিলেট ওসমানী হাসপাতালের পাঁচ জ্যেষ্ঠ সেবিকা করোনায় আক্রান্ত
পরবর্তী নিবন্ধআক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে গেল ভারত