কামরাঙ্গীরচরের উন্নয়নে পদক্ষেপ নেয়া হচ্ছে : সাঈদ খোকন

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, কামরাঙ্গীরচর এলাকার উন্নয়নে সবধরনের পদক্ষেপ নেয়া হচ্ছে।

রোববার কামরাঙ্গীচরের ঝাউচর এলাকার ৫৫, ৫৬ এবং ৫৭নং ওয়ার্ডের বিভিন্ন সমস্যা নিরসনে আয়োজিত “জনতার মুখোমুখি জনপ্রতিনিধি” শীর্ষক অনুষ্ঠানের তিনি এ কথা জানান।

মেয়র বলেন, কামরাঙ্গীরচরের ৫০ শতাংশ এলাকায় ইতোমধ্যে এলইডি বাতি স্থাপন করা হয়েছে এবং অবশিষ্ট এলাকায় আগামী দুই মাসের মধ্যে স্থাপন সমাপ্ত হবে। এ এলাকার শতকরা ৮৫ ভাগ রাস্তাঘাট এখন উন্নত।

অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামও উপস্থিত ছিলেন। তিনি এলাকাবাসীর জন্য নবনির্মিত কমিউনিটি সেন্টার চালু করার উদ্যোগ গ্রহণসহ আরও দুটি কমিউনিটি সেন্টার নির্মাণের দাবি জানান।

এ সময় মেয়র সাঈদ খোকন নবনির্মিত কমিউনিটি সেন্টারটি অচিরেই চালু করাসহ এ এলাকায় আরও দুটি কমিউনিটি সেন্টার নির্মাণের উদ্যোগ নেবেন বলে এলাকাবাসীকে আশ্বস্ত করেন।

 

৫৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ নূরে আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. সাইদুল ইসলাম মাদবর, সংরক্ষিত আসনের কাউন্সিলর শিউলী সরকার, কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, তিতাস গ্যাস, ডিএমপি, ওয়াসার কর্মকর্তাসহ পার্শ্ববর্তী ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধদুই ম্যাচ নিষিদ্ধ চান্দিমাল
পরবর্তী নিবন্ধইসলামী বিশ্ববিদ্যালয়ে বোরকা নিষিদ্ধ