কাঁধে কাঁধ মিলিয়ে কুড়িগ্রামের উন্নয়নে কাজ করতে হবে : প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে। আমরা কুড়িগ্রামবাসীও পিছিয়ে নেই। আমাদের কুড়িগ্রামে মঙ্গা ছিল এখন আর নেই। এখন চাঙ্গা কুড়িগ্রাম। আসেন আমরা একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে কুড়িগ্রামের আরও উন্নয়নে কাজ করি। কুড়িগ্রামকে এগিয়ে নিয়ে যাই। কুড়িগ্রাম এগিয়ে গেলে পুরো দেশ এগোবে!
শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) শহীদ ড. মিলন অডিটোরিয়ামে কুড়িগ্রাম সমিতি, ঢাকার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর কাছে কুড়িগ্রামের উন্নয়ন কথা বলেই তিনি না করেন না। আমরা এই সুযোগটাকে ভালোভাবে কাজে লাগাতে চাই। আসুন আমরা কুড়িগ্রামের সব পেশার লোকদের সঙ্গে বসি। সেখানে আমাদের কুড়িগ্রামের উন্নয়ন কিভাবে করা যায় সেই বিষয়ে আলোচনা করব। আমরা আরও এগিয়ে যেতে চাই।
কুড়িগ্রাম সমিতি, ঢাকা’র সভাপতি এবং বিএসএমএমইউ’র সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাকির হোসেন এসব কথা বলেন। বিশেষ অতিথি ছিলেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মো. আছলাম হোসেন সওদাগর, মেজর জেনারেল (অব.) আ ম স আ আমনি, ডুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মো. হাবিবুর রহমান, বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম, মেজর (অব.) আব্দুস সালাম, ইঞ্জিনিয়ার মো. মতিয়ার রহমান, একুশে পদকপ্রাপ্ত আব্রাহাম লিংকন, কুড়িগ্রাম সমিতি, ঢাকার সাধারণ সম্পাদক মিজানুর রহমান তালুকদার এবং কুড়িগ্রাম সমিতির সাবেক সাধারণ সম্পাদক সাইদুল আবেদীন ডলার প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধদুই প্রেমিকাকে বিয়ে করে বিপাকে রনি
পরবর্তী নিবন্ধ২৬ মাসে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযুক্ত ২২৪৪