কলকাতায় শ্রদ্ধা জানালেন মমতা, মুম্বাইয়ে হবে কেকের শেষকৃত্য

বিনোদন ডেস্ক : কলকাতার রবীন্দ্র সদনে প্রয়াত সংগীতশিল্পী কেকেকে গান স্যালুট দেওয়া হয়েছে। সেখানে শ্রদ্ধা জানান ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই গায়কের কফিনে মালা দেন তার স্ত্রী জ্যোতি কৃষ্ণা এবং পুত্র নকুল কৃষ্ণা কুন্নাথ।

এ সময় রবীন্দ্র সদনে উপস্থিত ছিলেন কেকের পরিবারের অন্য সদস্যরা। তাদের উপস্থিতিতে গান স্যালুট দিয়ে শ্রদ্ধা জানোনে হয় প্রয়াত এই শিল্পীকে।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস বাংলার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, দুপুর আড়াইটায় ফুলের মালায় ঢেকে কেকের মরদেহের কফিন নিয়ে আসা হয় রবীন্দ্র সদনে। সেখানে কেকেকে গান স্যালুট দেওয়া হয়েছে। এরপরই গায়কের কফিনে মালা দেন তার স্ত্রী জ্যোতি কৃষ্ণা এবং পুত্র নকুল কৃষ্ণা কুন্নাথ। তখন কান্নায় ভেঙে পড়েন কেকের পরিবারের সদস্যরা।

তাদের সঙ্গে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাদের সমবেদনাও জানান তিনি। এ সময় পরিবারের পাশে থাকার আশ্বাস দেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

এরপর বিমানবন্দরের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয় গায়কের মরদেহ। বুধবার (১ জুন) বিকাল ৫টা ১৫ মিনিটে বিমানে কেকের মরদেহ নিয়ে মুম্বাই রওনা দেবে পরিবার।

প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় গায়ক কেকে কনসার্টে অংশ নিতে কলকাতায় এসেছিলেন। দুদিনের কনসার্টে মঙ্গলবার দ্বিতীয় দিনে মঞ্চ মাতিয়ে হঠাৎ অসুস্থ হয়ে না ফেরার দেশে পাড়ি জমান তিনি। তার মৃত্যুতে ভারতসহ পুরো বিশ্বের অনুরাগীদের মনে নেমে এসেছে শোকের ছায়া।

 

পূর্ববর্তী নিবন্ধবলিউডে সবচেয়ে সক্ষম শিল্পী ছিলেন কেকে: কুমার শানু
পরবর্তী নিবন্ধকেকে মারা যাওয়ার খবরটি ভয়ংকর: রুনা লায়লা