করোনায় আক্রান্ত অভিনেত্রী মোনালিসা

নিজস্ব ডেস্ক:

ভারতে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত কয়েকদিনে দেশটির অনেক তারকার কোভিড পজিটিভ হওয়ার খবর এসেছে। এবার জানা গেল মহামারির কবলে পড়েছেন কলকাতার টেলিভিশন অভিনেত্রী মোনালিসা।

মোনালিসার করোনায় আক্রান্তের খবর নিশ্চিত করেছেন তার স্বামী বিক্রান্ত সিং রাজপুত। তিনি জানান, মোনালিসা উপসর্গহীন। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। চিকিত্‍সকের পরামর্শ অনুযায়ী চলছে তার পর্যবেক্ষণ। করোনা সংক্রান্ত সব রকম স্বাস্থ্যবিধি মেনে চলছেন তিনি।

মোনালিসা করোনা পজিটিভ হওয়ার পর ‘নাম ইশক কা’ নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অভিনেত্রীর যে ধরনের করোনা হয়েছে তাতে শারীরিক কোনও অস্বস্তি নেই। তিনি ঠিক হলে আবারও শুটিং শুরু হবে।

‘বিগ বস ১০’-এর প্রতিযোগী ছিলেন মোনালিসা। এরপর ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় সিরিজ ‘দুপুর ঠাকুরপো’তে ঝুমা বৌদি চরিত্রে অভিনয় করেন তিনি। যেখান থেকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী।

মোনালিসা বর্তমানে অভিনয় করছেন ‘নাম ইসক কা’ ধারাবাহিক নাটকে। এতেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন এই তারকা।

করোনার দ্বিতীয় প্রভাব পড়েছে পুরো বিশ্ব। সে কারণে সবাইকে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। মহারাষ্ট্রের অবস্থাও বেশ খারাপ। প্রতিদিন আক্রান্তের সংখ্যা বাড়ছে। এ প্রসঙ্গে অনুরাগীদের সতর্ক থাকার বার্তা দিয়েছেন মোনালিসাও।

পূর্ববর্তী নিবন্ধরুমিন ফারহানাকে হুইপ হিসেবে বিএনপির মনোনয়ন
পরবর্তী নিবন্ধরণবীরকে চড় মারার কারণ জানালেন আনুশকা