করাচিকে হারিয়ে প্লে-অফে মুলতান

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) করাচি কিংসকে ২০ রানে হারিয়ে প্লে-অফে উঠে গেছে মোহাম্মদ রিজওয়ানের দল মুলতান সুলতানস। ৭ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থেকে সবার আগে প্লে-অফ নিশ্চিত করেছে তারা।

গতকাল রোববার টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন মুলতানের অধিনায়ক রিজওয়ান। এদিন দলের তারকা ক্রিকেটার উসমান খানের দুর্দান্ত সেঞ্চুরিতে ১৮৯ রানের বড় সংগ্রহ পেয়েছে মুলতান। রিজওয়ান হাঁকিয়েছেন দুর্দান্ত ফিফটি।

মাত্র ৫৯ বলে ১০৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন উসমান। এবারের আসরে এটিই দ্রুততম সেঞ্চুরি। হাঁকান ১০টি ও ৫ ছক্কা। আর রিজওয়ান ছক্কা না হাঁকালেও বাউন্ডারি নিয়েছেন ৫টি। সবমিলিয়ে ৩ উইকেটে ১৮৯ রান করে মুলতান।

জবাবে ব্যাট করতে নেমে কোনো ফিফটি ছাড়াই ৭ উইকেটে ১৬৯ রান করে করাচি। দলের হয়ে সর্বোচ্চ ২৮ বলে ৩৮ রানের ইনিংস খেলেন বিপিএলের সদ্য সমাপ্ত আসরের চ্যাম্পিয়ন ফরচুন বরিশালে খেলে যাওয়া শোয়েব মালিক।

এছাড়া অধিনায়ক শান মাসুদ করেন ২৯ বলে ৩৬ রান। ২৩ রান করেন ইরফান খান। ১৭ বলে ২৭ রান করে অপরাজিত খেকে নির্ধারিত ২০ ওভারের খেলা শেষ করেন মোহাম্মদ নওয়াজ। অবশেষে ১৬৯ রানে থামে করাচির ইনিংস।

পূর্ববর্তী নিবন্ধএখানে এলেই মনটা ভারী হয়ে যায় : বিজিবি দিবসে প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধসব বিভাগেই বৃষ্টির আভাস