করণের ইনস্টাগ্রাম পোস্টে তেজস্বীর সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত!

বিনোদন ডেস্ক:

শোনা গিয়েছিল বিয়ের পিঁড়িতে বসবেন করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ। তবে এবার সিনেপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে তাদের বিচ্ছেদের খবর। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে এমনই জল্পনাকে উস্কে দিয়েছেন অভিনেতা। একটি কবিতা শেয়ার করেন তিনি, যা সম্পর্কের বিচ্ছেদের ইঙ্গিত দেয়। তা দেখা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয় পোস্ট।

তবে সত্যি কি আলাদা হয়ে যাচ্ছেন তারা! না, সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পষ্ট দেখা যায় তারা একসঙ্গে দিব্যি আছেন। কয়েক সপ্তাহ আগেই শোনা গিয়েছিল, অভিনেতা করণ কুন্দ্রা ও নাগিন খ্যাত অভিনেত্রী তেজস্বী প্রকাশ এবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। শোনা গিয়েছিল চলতি মার্চেই সাত পাকে বাঁধা পড়তে পারেন তারা।

যদিও এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি তেজস্বী প্রকাশ। বেশ কয়েক বছর ধরে খবরের শিরোনামে বারে বারে জায়গা করে নিচ্ছেন এই জুটি। করণের সঙ্গে তেজস্বী সম্পর্ক তৈরি হয় বিগ বসের ঘরে। রিয়ালিটি শো-তে অনেক সম্পর্কই রাতারাতি গজিয়ে উঠতে দেখা যায়। তবে তার মধ্যে এমন বেশ কিছু সম্পর্ক থাকে যা বাস্তবে আরও মজবুত ও আরও গভীর হয়ে ওঠে।

শেহনাজ গিল্ড ও সিদ্ধাথ শুক্লা ছিল তেমনি এক সম্পর্কের নিদর্শন। তেজস্বী প্রকাশ ও করণ কুন্দ্রাও সেই তালিকায় নাম লেখান। যদিও করণের আগে সম্পর্ক ভাঙার ফলে অনেকেই আস্থা হারিয়েছিলেন অভিনেতার ওপর। প্রকাশ্যে একাধিক অভিযোগ এনেছিলেন আনুষা দান্দেকার। তবে সে সব আজ অতীত। ‌ তেজস্বী সঙ্গে এক প্রকার এখন চুটিয়ে প্রেম করছেন করণ।

দুই পরিবারের পক্ষ থেকে কোনো আপত্তির খবর সামনে আসেনি। যদি প্রথম প্রথম তেজস্বী পরিবার করণ কুন্দ্রাকে নিয়ে খানিকটা সন্দেহ প্রকাশ করলেও বর্তমানে তা স্বাভাবিক। একপ্রকার লিভ ইন সম্পর্কেই আছেন তাঁরা। কয়েকমাস আগেই দুবাইতে ফ্ল্যাট কিনতে দেখা যায় তাঁদের।

এই খবর সামনে আসাতেই উঠেছিল প্রশ্ন, তবে কি এবার বাজতে চলেছে বিয়ের সানাই। একাধিকবার সাক্ষাৎকারে করণ কুন্দ্রাকে বলতে শোনা যায় তিনি বিয়ের জন্য রাজি। যদিও তেজস্বীকে এই বিষয়ে খুব একটা স্পষ্ট মন্তব্য করতে দেখা যায় না। একবার তেজস্বী এই প্রসঙ্গে তার মন্তব্য জানিয়ে রীতিমত চমকে দিয়েছিলেন করণ কুন্দ্রাকে। জানিয়েছিলেন তিনি বিয়ে বিষয়টাতেই তেমনভাবে বিশ্বাসী নন, তবে সম্পর্কে তিনি আস্থা রাখেন। ফলে এই জুটি এভাবেই থাকবে নাকি শীঘ্রই চার হাত এক হতে চলেছে তার কোন স্পষ্ট উত্তর মেলেনি এখনও।

পূর্ববর্তী নিবন্ধটাকা নিয়ে দ্বন্দ্বে হত্যা তিন আসামির যাবজ্জীবন
পরবর্তী নিবন্ধসিঙ্গেল থাকার কারণ জানালেন মিমি