কথিত প্রেমিকের সঙ্গে প্রেক্ষাগৃহে অমিতাভের নাতনি

বিনোদন ডেস্ক : অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলি নন্দা। চলচ্চিত্রে পা না রাখলেও ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় থাকেন তিনি। অনেকের সঙ্গে তার নাম জড়িয়েছে।

গত বছরের শেষের দিকে জোর গুঞ্জন চাউর হয়, অভিনেতা সিদ্ধান্ত চতুবের্দীর সঙ্গে প্রেম করছেন নব্য। তারা অনেকদিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছেন বলে খবর শোনা যায়। বিষয়টি নিয়ে ঢের আলোচনা হলেও মাঝে তা আড়াল পড়ে যায়। এবার একসঙ্গে সিনেমা দেখতে গিয়ে ফের খবরের শিরোনাম হলেন নব্য ও সিদ্ধান্ত।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বুধবার (১৩ জুন) সন্ধ্যায় মুম্বাইয়ের একটি শপিং মলের বাইরে দেখা যায় সিদ্ধান্ত ও নব্যকে। মাল্টিপ্লেক্সে সিনেমা দেখতে গিয়েছিলেন চর্চিত এই প্রেমিক যুগল। আর সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। যা ছড়িয়ে পড়েছে নেটদুনিয়া।

ছড়িয়েপড়া এ ভিডিওতে দেখা যায়, সাধারণ পোশাক পরেছিলেন সিদ্ধান্ত ও নব্য। দু’জনের পরনেই ছিল সাদা শার্ট ও কালো রঙের ট্রাউজার্স। সিদ্ধান্তের মুখে ছিল কালো রঙের একটি মাস্ক। সিদ্ধান্ত-নব্য পরস্পরের হাত ধরে মাল্টিপ্লেক্সে প্রবেশ করেন।

চলতি মাসের শুরুর দিকে গোয়া থেকে একসঙ্গে ফিরেন সিদ্ধান্ত ও নব্য। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পয়েছিল সেই মুহূর্ত। চিত্রগ্রাহকদের ক্যামেরা দেখেও কোনোরকম লুকোচুরি করেননি তারা। বরং একে অপরের সঙ্গে বেশ সাবলীল দেখাচ্ছিল সিদ্ধান্ত ও নব্যকে।

তার আগে মুম্বাইয়ের একটি ফ্যাশন শোয়ে একসঙ্গে দেখা যায় বলিউডের এই চর্চিত যুগলকে। সেই ফ্যাশন শোয়ে র‌্যাম্পে হাঁটেন সিদ্ধান্ত। দর্শকাসনে অভিনেতার মা-বাবার পাশে বসেছিলেন নব্য। এসব সমীকরণ মিলিয়ে নেটিজেনদের মাঝে জোর জল্পনা চলছে— তবে কি প্রেমকে পরিণয় দিতে যাচ্ছেন নব্য-সিদ্ধান্ত।

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের দুই সন্তান। কন্যা শ্বেতা বচ্চন ও পুত্র অভিষেক বচ্চন। নিখিল নন্দার সঙ্গে ঘর বেঁধেছেন শ্বেতা বচ্চন। এ দম্পতির মেয়ে নব্য নাভেলি। যুক্তরাষ্ট্রের ফোরডাম বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল টেকনোলজি বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। বর্তমানে ‘আরা’ নামে একটি স্বাস্থ্য সংস্থার সঙ্গে কাজ করছেন তিনি।

 

পূর্ববর্তী নিবন্ধ৯ পেগ মদ খেয়ে ৯ মিনিটে গানটি লিখেছিলাম: জাভেদ আখতার
পরবর্তী নিবন্ধনেদারল্যান্ডসকে হারিয়ে ফাইনালে ক্রোয়েশিয়া