কক্সবাজারে পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় স্ত্রীকে হত্যা

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

কক্সবাজারের চকরিয়ায় পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার ভোরে সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত কুলসুমা জান্নাত রিমা (২১) ওই এলাকার বশির আহমদ ড্রাইভারের ছেলে শাওন কবিরের স্ত্রী।

নিহত কুলসুমার মা নুরুন্নাহার অভিযোগ করে বলেন, আমার জামাতা ড্রাইভার শাওন কবির চট্টগ্রাম শহরের এক মেয়ের সাথে পরকীয়া প্রেমে জড়িত। এ কারণে আমার মেয়েকে শাওন কবির প্রায় সময়ই নির্যাতন করতো। নির্যাতনের ঘটনায় স্থানীয়ভাবে অনেক সালিশ বিচারও হয়েছে। আমার মেয়ে শুক্রবার রাত ১১টার দিকে আমাকে ফোন দিয়ে কি যেন বলতে চেয়েছিল, কিন্তু মোবাইল ফোন কেড়ে নেয়ায় আর কথা বলতে পারেনি। সকালে মেয়ের শ্বশুরবাড়ি থেকে ফোন করে লাশ নিয়ে যাওয়ার জন্য খবর দেয়।

কান্নাজড়িত কণ্ঠে নুরুন্নাহার জানান, বিয়ের সময় শাওন ২লাখ টাকা যৌতুক নিয়েছে। রোববার শাওনের বিদেশ ফেরত বড় ভাই হুমায়ুন কবিরের বিয়ের কথা বলে আরও ৬০ হাজার টাকা নিয়েছে। এত টাকা নিয়েও সে আমার মেয়েকে বাঁচতে দিলোনা।

স্থানীয়রা জানান, কুলসুমাকে হত্যার পর তার গলায় ওড়না পেঁচিয়ে দেয়া হয়েছে। শাওন কবির হত্যাসহ বিভিন্ন মামলার আসামী। এ ঘটনার আরও আগে শ্বশুরবাড়ির লোকজন রিমার গর্ভের সন্তানও নষ্ট করে দিয়েছে।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, ঘরের তীরের সাথে গলায় একটি ওড়না পেঁচানো অবস্থায় লাশটি পাওয়া গেছে। শাওন কবিরসহ পরিবারের সবাই পালিয়ে যাওয়ায় কারও সাথে কথা বলা সম্ভব হয়নি। লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদিরাইয়ে বাঁধ নির্মানে ঘুষ বাণিজ্যে ইউএনও’র সাথে চেয়ারম্যানদের বাকবিতন্ডা
পরবর্তী নিবন্ধজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের র‍্যাগ রাজা রিনাদ, রানী জারিন