ওবায়দুল কাদেরের মায়ের জানাজা বিকেল ৩টায়  

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মা ফজিলাতুন্নেসার (৯২) জানাজা মঙ্গলবার বিকেল ৩টায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। এরপর নিজেদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এর আগে মঙ্গলবার সকালে মরহুমের মৃতদেহ তার গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিয়ে আসা হয়। জানাজায় তার ছেলে মন্ত্রী ওবায়দুল কাদের, বসুরহাট পৌর মেয়র মির্জা আব্দুল কাদের, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, বস্ত্র্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, বন ও পরিবেশ প্রতিমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও ব্যরিষ্টার মহিবুল হাছান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় নেতা আলাউদ্দিন নাসিম, শাহজাদা মহিউদ্দিন, রফিকুল ইসলাম কোতয়াল, সাইফুদ্দিন নাসির, লিয়াকত সিকদার, দিদারুল আলম এমপি, মোরশেদ আলম এমপি, ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম সোহাগ, সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ কেন্দ্রীয় আওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিত থাকার কথা রয়েছে। তাদের মধ্যে অনেকেই ইতোমধ্যে জানাজাস্থলে এসে পৌঁছেছেন।

ফজিলাতুন্নেসা রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ১০টা ৩৫ মিনিটে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পূর্ববর্তী নিবন্ধপোষা গণমাধ্যম চায় না সরকার : ইনু
পরবর্তী নিবন্ধগোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩