এসবিএসি ব্যাংকের ময়মনসিংহ শাখা উদ্বোধন

পপুলার২৪নিউজ ডেস্ক:
সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ৭১তম শাখা ময়মনসিংহে কার্যক্রম শুরু হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন। ময়মনসিংহের বড়বাজারস্থ শাখা চত্বরে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, হেড অব কার্ড মোহাম্মদ শফিউল আজমসহ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন- ব্যাংকের ইভিপি ও শাখার ব্যবস্থাপক সালাহউদ্দিন আহমেদ।
ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন বলেন, আমরা চেয়েছি সেবায় নতুনত্ব আনতে। গ্রাহকরা আমাদের সেবা গ্রহণ করেছে। আমাদের ব্যাংককে গ্রহণ করেছে। আমাদের ম্যানেজমেন্ট সেভাবে অ্যাকশন প্ল্যান নিয়ে কাজ করছে। ইতোমধ্যে এ ব্যাংক রেমিট্যান্স আহরণে ফোর্থ জেনারেশন ব্যাংকগুলোর মধ্যে শীর্ষে আছে। আমাদের বিশ^ব্যাপী উন্নত নেটওয়ার্ক আছে। দেশের অভ্যন্তরে অনলাইন সিস্টেমে মিনিটে রেমিট্যান্স তুলে দিতে পারছি। আমাদের কর্মকর্তারা কাজ করে সম্পূর্ণ স্বাধীন এবং পেশাদারি মনোভাব নিয়ে। আমরা যাঁরা পরিচালনা পর্ষদে আছি কখনোই ম্যানেজমেন্টকে অন্যায়ভাবে কিছু চাপিয়ে দিই না। পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সম্মিলিত প্রচেষ্টা আছে। যার কারণে আমি মনে করি এসবিএসি ব্যাংক অল্প সময়ে ভালো একটা অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছে। আমরা ব্যাংকের গুরুত্বপূর্ণ দিকগুলোতে উল্লেখযোগ্য সক্ষমতা অর্জন করতে পেরেছি।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুক বলেন, চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে প্রথম দিন থেকেই এসবিএসি ব্যাংক ব্যবহার করে আসছে বিশ্বমানের প্রযুক্তি। আমাদের রয়েছে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধাসহ এটিএম, ইএমভি চিপসংযুক্ত ডেবিট কার্ড, লোকাল ও ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড, ই-কমার্স সুবিধা। ইলেক্ট্রনিক ফান্ড ট্রান্সফার, রিয়েল টাইম গ্রস সেটেলমেন্ট, ট্রান্সজেকশন অ্যালার্টসহ রয়েছে আমদানি-রফতানির সকল সুবিধা। সেবার মাধ্যমে আমরা ইতোমধ্যে সমসাময়িক ব্যাংকগুলোর মধ্যে একটি অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছি। কেননা আমাদের ব্যাংকে রয়েছে, অত্যন্ত দক্ষ, অভিজ্ঞ ও পেশাদার পরিচালনা পর্ষদ। তাদের দিকনির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।

পূর্ববর্তী নিবন্ধটঙ্গী বিশ্ব ইজতেমার ঘটনার প্রতিবাদে স্বারকলিপি প্রদান
পরবর্তী নিবন্ধপদত্যাগ করে বিএনপি ছাড়লেন মনির খান