এনসিসি ব্যাংকের করেরহাট উপ শাখার শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের মীরসরাই উপজেলায় এনসিসি ব্যাংকের করেরহাট উপ শাখার কার্যক্রম আজ (রবিবার, ১৯/০৭/২০২০) শুরু হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপশাখাটির কার্যক্রম এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ভিডিও কনফারেন্সে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির এবং এম.শামসুল আরেফিন।

এছাড়া, ইভিপি এবং মার্কেটিং ও শাখা বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফী মজুমদার, দক্ষিণ-পূর্ব অঞ্চলের আঞ্চলিক প্রধান তাহের আহমেদ, সেলিম এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী শেখ সেলিম, শাহ্ আমানত ট্রেডিং ও কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী সাখাওয়াত হোসেন রিপনসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহী, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপ শাখাটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ভিডিও কনফারেন্সে এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ বলেন, বর্তমান এই প্রতিযোগিতামূলক ব্যাংকিং ব্যবসায় এনসিসি ব্যাংক বিশ্বস্ততার প্রতীক। ব্যাংকের আর্ন্তজাতিক ক্রেডিট রেটিংসহ অন্যান্য সূচকগুলোর উন্নতির কথা উল্লেখ করে তিনি বলেন, অনন্য কিছু প্রযুক্তি নির্ভর পণ্য ও সেবা দিয়ে ব্যাংকটি ইতিমধ্যে গ্রাহকদের আস্থা অর্জন করেছে। তিনি আরো বলেন, কৃষি ও অবকাঠামো উন্নয়ন দেশের সামগ্রিক উন্নয়নের অন্যতম প্রধান শর্ত। মীরসরাই উপজেলার করেরহাটের এর প্রত্যন্ত অঞ্চলের কৃষি, অবকাঠামো এবং ক্ষুদ্রব্যবসা উন্নয়নে এনসিসি ব্যাংকের উপ শাখাটি প্রত্যাশিত ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। পরিশেষে, তিনি এলাকার ব্যবসায়ী ও পেশাজীবী মানুষদের এই উপ শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের আহ্বান জানান।
এনসিসি ব্যাংক এর করেরহাট উপ শাখার শুভ উদ্বোধন

 

পূর্ববর্তী নিবন্ধবছর শেষে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় জনতা ব্যাংকের: এমডি
পরবর্তী নিবন্ধ৯ আগস্ট থেকে একাদশে ভর্তি শুরু