এক পয়সা না পেলেও শাহরুখ স্যারের সিনেমায় কাজ করতাম: বিজয়

বিনোদন ডেস্ক | : বলিউড সুপারস্টার শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘জওয়ান’। সিনেমাটিতে অভিনয় করছেন দক্ষিণী সিনেমার নির্মাতা-অভিনেতা বিজয় সেতুপতি। এটি পরিচালনা করছেন তামিল সিনেমার জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার।

শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় অভিনয়ের জন্য বেশ কটি সিনেমার কাজ ছেড়ে দিয়েছেন বিজয়। এবার তার কারণ ব্যাখ্যা করেছেন এই শক্তিমান অভিনেতা। বিজয়ের ভাষায়—‘‘শাহরুখ খান স্যারের জন্য আমি ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করেছি। এমনকী আমাকে যদি এক পয়সা পারিশ্রমিক নাও দেওয়া হতো তবু শাহরুখ স্যারের সঙ্গে কাজ করতাম।’’

শাহরুখের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে বিজয় বলেন, ‘‘জওয়ান’ সিনেমার শুটিংয়ের প্রথম দিন আমি খুব নার্ভাস ছিলাম। যদিও সেদিন আমার কোনো দৃশ্যের শুটিং ছিল না। কিন্তু শাহরুখ স্যার আমার খুব খেয়াল রেখেছিলেন; একটি বাচ্চার যত্ন যেভাবে নেওয়া হয় তেমনটা করেছিলেন। আমি শাহরুখ স্যারের সঙ্গে কাজ করতে খুব ভালোবাসি।’’

২০১৯ সালে মুক্তি পায় বিজয় অভিনীত ‘সুপার ডিলাক্স’ সিনেমা। এ সিনেমা দেখে বিজয়ের ভূয়সী প্রশংসা করেছিলেন শাহরুখ খান।

তবে বিনা পারিশ্রমিকে ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করেননি বিজয়। কিছু দিন আগে টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছিল, সিনেমাটির জন্য ২১ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৭ কোটি ৮৪ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেতা।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

 

পূর্ববর্তী নিবন্ধইউক্রেনে ব্যাপক হামলা রাশিয়ার
পরবর্তী নিবন্ধমেসির অভিষেক ম্যাচের টিকিটের আকাশছোঁয়া দাম