একযুগ উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দনে ভাসছে পপুলার২৪নিউজ ডট কম

নিজস্ব প্রতিবেদক: বর্তমান বিশ্বায়নের যুগে সততা ও নিষ্ঠার সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পপুলার টোয়েন্টিফোর নিউজ ডটকম ১২তম বছরে পদার্পন করেছে। দীর্ঘ এই পথচলায় গণমানুষের বিশ্বাসযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে জনপ্রিয় এই নিউজ পোর্টালটি। বাংলাদেশের ইন্টারনেট সংবাদপত্রের ইতিহাসে পপুলার টোয়েন্টিফোর নিউজ এক অনন্য নাম । প্রতিদিনই বাড়ছে এই পত্রিকার পাঠক সংখ্যা। ১২তম বর্ষে পদার্পণ করায় পাঠকের ভালবাসা ও বিশিষ্টজনদের শুভেচ্ছা ও অভিনন্দনে ভাসছে পাঠকপ্রিয় এই নিউজ পোর্টালটি।

আজ ২৫ শে সেপ্টেম্বর রোজ বুধবার নানা আয়োজনের মধ্য দিয়ে ও কেক কেটে ১২তম বর্ষে পদার্পণের অনুষ্ঠান পালিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ পপুলার২৪নিউজ ডট কম-এর অফিসে এসে অভিনন্দন জানান।

পপুলার২৪নিউজ ডট কম-এর সম্পাদক মো: মাসুদ মিয়ার সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা স্টক এক্সচেঞ্জ ডিএসইর সাবেক প্রেসিডেন্ট ও বর্তমান পরিচালক শাকিল রিজভী। এ মিলনমেলায় যোগ দিয়ে তিনি বলেন, দীর্ঘ একযুগ ধরে এ প্রতিষ্ঠানটি সফলভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। ফলে এটি গণমানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। প্রত্যাশা করছি, আগামী দিনগুলোতেও পত্রিকাটি তার গ্রহণযোগ্যতা ধরে রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের ব্যাবস্থাপনা পরিচালক মো: আব্দুল মান্নন, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ কাজিম উদ্দিন। এই মিলনমেলায় যোগ দিয়ে কাজিম উদ্দিন বলেন, ”দীর্ঘ ১১ বছর ধরে এ প্রতিষ্ঠানটি সফলভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। ফলে এটি গণমানুষের প্রত্যাশা পূরণে সক্ষম হয়েছে। আগামী দিনগুলোতেও পত্রিকাটি তার গ্রহণযোগ্যতা ধরে রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে, এমনটাই প্রত্যাশা রাখছি।

পপুলার লাইফ ইন্স্যুরেন্সের উপ ব্যবস্থাপনা পরিচালক ও পপুলার২৪নিউজের উপদেষ্টা সম্পাদক আলমগীর ফিরোজ বলেন, পপুলার২৪নিউজ গত একযুগ ধরে অত্যান্ত গৌরবের সঙ্গে সংবাদ পরিবেশন করে আসছে। অসীম সাহসিকতা ও নিরপেক্ষতার সঙ্গে সংবাদ পরিবেশন করে সমাজে অনন্য অবদান রাখছে পপুলার২৪নিউজ।

ফিরোজ আরও বলেন, পপুলার২৪নিউজ এখন গনমানুষের আনলাইন পোর্টা ল দীর্ঘ একযুগ ধরে সফলভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। ফলে এটি গণমানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। প্রত্যাশা করছি, আগামী দিনগুলোতেও পত্রিকাটি তার গ্রহণযোগ্যতা ধরে রাখবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের ডিজিএম মো: আনিসুর রহমান, জনসংযোগ কর্মকতা মো: এহতাশামুজ্জামান আসিফ, পাক্ষিক মুকসুদপুর সংবাদের সম্পাদক হায়দার হোসেন, পপুলার টোয়েন্টিফোর নিউজের নির্বাহী সম্পাদক আতিক রহমান ও বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিকস মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন রুপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার জাহাঙ্গীর আলম, প্রিন্সিপাল অফিসার ইকবাল হোসেন, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সের জনসংযোগ কর্মকর্তা আমির হোসেন জনি, গ্লোব ফার্মাসিটিক্যাল এরিয়া ম্যানেজার কুদ্দুস মিয়া, ভোরের কাগজের সিনিয়র রির্পোটার সেজুতি মরিয়ম, খোলাকাগজের সিনিয়র রির্পোটার আলতাফ হোসেন, পপুলার২৪নিউজের নিউজ এডিটর ফিরোজ মিয়া, সাব এডিটর রকি, র্মাকেটিং ম্যানেজার হাবিবুর রহমান, সাহিত্য সম্পাদক ও রোকপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক অনুপ হাওলাদার এছাড়াও তামিম চৌধুরী, রিয়াজুল ইসলাম রিপন, ইকবাল ও হানিফ সাফি।

এছাড়াও পপুলার২৪নিউকে শুভেচ্ছায় সিক্ত করেছে জেনিথ লাইফ ইন্স্যুরেন্স, ওয়ালটন, সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক ও ইসলামী ব্যাংক বাংলাদেশের।

নিউজ পোর্টালের সাথে যুক্ত সংশ্লি­ষ্ট সকলকে পোর্টালটি দেশের শীর্ষস্থানে নিয়ে যেতে আরও পরিশ্রম ও সততার সাথে কাজ করার পরামর্শ দেন। তারা বলেন, অনলাইন নিউজ পোর্টালটি ইতোমধ্যে তার স্লোগানের সম্মান ধরে রাখতে সক্ষম হয়েছে। সবার আগে সত্য ও সাহসী নিউজের মাধ্যমে অনলাইনটির পরিচিতি বিশ্বব্যাপী আরও বিস্তার লাভ করবে বলে আমরা বিশ্বাস করি।

কেননা ইন্টারনেট ব্যবহার মানুষের কাছে সহজলভ্য হওয়াতে অনলাইন পত্রিকার দিকেই মানুষের আগ্রহ বেড়েই চলছে। পাঠকপ্রিয় এই অনলাইন নিউজ পোর্টালটি আরও সামনের দিকে এগিয়ে নিতে সবসময় পাশে থাকারও আশ্বাস দেন তারা।

পূর্ববর্তী নিবন্ধজামায়াতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ৩২ জনের জামিন বাতিল