একটি মানুষও অভুক্ত থাকবে না : প্রধানমন্ত্রী

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

একটি মানুষও অভুক্ত থাকবে না মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমরা জনগণকে সাথে নিয়েই এ বাজেট বাস্তবায়ন করবো। সরকার হিসেবে আমাদের সুনির্দিষ্ট লক্ষ্য থাকতে হবে, কীভাবে দেশ ও জাতির উন্নয়ন করা যায়। একটি মানুষও গৃহহারা থাকবে না। একটি মানুষও অভুক্ত থাকবে না। আমরা সেই লক্ষ্যে কাজ করছি। আজ প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রণালয় ও বিভাগসমূহের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শেখ হাসিনা বক্তব্য রাখছিলেন। অনুষ্ঠানে মন্ত্রিপরিষদ সদস্য ও বিভাগসমূহের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা অংশ নেন।

শেখ হাসিনা তার দলের নির্বাচনী ইশতেহার ও তা বাস্তবায়ন প্রসঙ্গে বলেছেন, আমরা নির্বাচনী ইশতেহার দিয়ে ভুলে যাই না। বরং আরও কিভাবে বেশি উন্নয়ন করা যায়, তা নিয়ে আমরা চিন্তা করি। চলতি অর্থবছরের বিশাল বাজেটের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, কালক্ষেপণ না করে দ্রুত বাস্তবায়ন করতে হবে। প্রকল্পগুলো যেন ইলাস্টিকের মতো টেনে নেওয়া না হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে আজকের অনুষ্ঠানে বক্তব্য রাখেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল হক ও মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।

পূর্ববর্তী নিবন্ধদক্ষিণ আফ্রিকা সফর বাতিল করেছে অস্ট্রেলীয় ক্রিকেটাররা
পরবর্তী নিবন্ধবেঁটে মানুষের ভূমিকায় ‘বলিউড বাদশা’ শাহরুখ