‘একটা সুখের স্বপ্ন’ দেখছেন শিল্পী শিরিন মুন্নী (ভিডিও)

পপুলার২৪নিউজ ডেস্ক:

সম্প্রতি প্রকাশিত হয়েছে কণ্ঠশিল্পী শিরিন মুন্নীর ‘একটা সুখের স্বপ্ন’ গানের মিউজিক ভিডিও। দেশের শীর্ষস্থানীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকেরইউটিউব চ্যানেল থেকে গত ৩০ ডিসেম্বর রিলিজ হয়েছে গানটি।

গানটির মিউজিক ভিডিওতে শিল্পী নিজেই পারফর্ম করেছেন। গানটি ইতিমধ্যেই শ্রোতাদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।’একটা সুখের স্বপ্ন এঁকে দাও না দু’চোখে, রাতের ঘুম যেন ভাঙে না আর, সুখের ডানায় ভেসে-বারেবার ফিরে এসে, তোমাকেই ছুঁয়ে যাব…..মন চায় যতবার’- এমনই রোমন্টিক ব্যালাড-ধর্মী গানটির কথা লিখেছেন তারিক ইমাম। সুর করেছেন নাজির মাহমুদ আর গানটির চমৎকার সংগীত আয়োজন করেছেন মুশফিক লিটু।

চমৎকার এই মিউজিক ভিডিওটি পরিচালনা ও সম্পাদনা করেছেন খান মাহি।

গানটি প্রসঙ্গে শিরিন মুন্নী কালের কণ্ঠকে বলেন, এটা আমার খুবই প্রিয় একটা গান। ভালোবাসার জায়গা থেকে গানটি করেছি। মিউজিক ভিডিওটির সাথে সংশ্লিষ্ট সবাই তাঁদের নিজ নিজ ক্ষেত্র থেকে সম্পূর্ণ সহযোগিতা করেছেন। তাঁদের প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা।

আমার ভক্ত-শ্রোতাদের প্রচুর উইশ পাচ্ছি, তাঁরা আমার এই মিউজিক ভিডিওটিকে পছন্দ করেছেন। আর শ্রোতাদের ভালোবাসাই তো একজন শিল্পীকে বাঁচিয়ে রাখে। শ্রোতাদের ভালোবাসায় আমি অভিভূত, তাই আমার এই মিউজিক ভিডিওটি আমি শ্রোতাদের উৎসর্গ করছি। সবাইকে ধন্যবাদ।  

পূর্ববর্তী নিবন্ধভক্তের সেলফি নিয়ে জানভির কাণ্ড
পরবর্তী নিবন্ধপেরুতে পাহাড় থেকে সৈকতে বাস পড়ে নিহত ৪৬