এই সরকার জনগণের জন্য কি করছে বোঝাতে হবে : শিল্পমন্ত্রী

 পপুলার২৪নিউজ ডেস্ক:

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ‘সরকার দক্ষিণাঞ্চলজুড়ে নানা মেগা প্রকল্প হাতে নিয়েছে। পদ্মা সেতু, পায়রা বন্দর, সেনানিবাস, নৌ ঘাটিসহ বিভিন্ন চলমান প্রকল্প যদি সমাপ্ত করতে হয়- তাহলে আওয়ামী লীগ সরকারকে আবার নির্বাচিত করতে হবে। আজ ৩২ কোটি বই বিতরণ করা হয়েছে বিনামূল্যে শিক্ষার্থীদের পড়ানোর জন্য। এগুলো সাধারণ মানুষকে বোঝাতে হবে। যে এই সরকার জনগণের জন্য কি করছে।

শনিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশালে আগমন উপলক্ষে নগরীর বরিশাল ক্লাবে জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। এ সভায় আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, সহ-সভাপতি শাহনারা আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক অ্যাড. তালুকদার মো. ইউনুচ, মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এ সময় মন্ত্রী বলেন, আওয়ামী লীগ নেতা-কর্মীদের নিজস্ব সম্মান ধরে রাখার জন্য, এলাকাভিত্তিক সঠিকভাবে বসবাসের সুযোগ অব্যহত রাখার জন্য, আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে। আগামী ৮ ফেব্রুয়ারি বরিশালে অনুষ্ঠিতব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় তাকেসহ বাংলার মানুষকে বুঝিয়ে দিতে হব।

তিনি আরো বলেন, বরিশালের জনগণ আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত করে ষড়যন্ত্রকারীদের প্রকৃত জবাব দিতে প্রস্তুত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরুশ নৌ-বিমান ঘাঁটিতে ড্রোন হামলার নেপথ্যে মার্কিনিরা!
পরবর্তী নিবন্ধএবার হয়তো আর সংলাপ হবে না: তোফায়েল