উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহন ধর্মঘট বুধবার সকাল পর্যন্ত বৃদ্ধি

পপুলার২৪নিউজ ডেস্ক:

উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহনের ধর্মঘট আরো ২৪ ঘণ্টা বৃদ্ধির ঘোষণা আসছে। কাগজপত্র যাচাইয়ের নামে সড়কে পুলিশের হয়রানি বন্ধসহ সাত দফা দাবিতে  ধর্মঘট পালন করছে উত্তরবঙ্গ ট্রাক-লরি-কভার্ডভ্যান-পিকআপ মালিক-শ্রমিক ঐক্যপরিষদ। গতকাল রবিবার সকাল ৬টায় এ ধর্মঘট শুরু হয়।

যে সাত দফা দাবিতে ধর্মঘট ডাকা হয়েছে সেগুলো হলো কাগজপত্র যাচাইয়ের নামে মহাসড়কে ‘পুলিশের হয়রানি’ বন্ধ, অবৈধ যান চলাচল বন্ধ, ড্রাইভিং লাইসেন্স নবায়নে ‘হয়রানি’ বন্ধ, নতুন ড্রাইভিং ও হেভি লাইসেন্স প্রদানের শর্ত সহজকরণ, যান চলাচল বিষয়ক নতুন খসড়া আইন প্রত্যাহার, পথেঘাটে ‘চাঁদাবাজি’ বন্ধ এবং পণ্যবাহনের বাম্পার খোলার সরকারি আদেশ প্রত্যাহার।

পরিষদের আহ্বায়ক আবদুল মান্মান আকন্দ বলেন, রবিবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত উত্তরবঙ্গের ১৬ জেলায় ধর্মঘট ডাকা হয়। সরকারি কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা না নেওয়ায় আরো ২৪ ঘণ্টা বাড়িয়ে বুধবার সকাল ৬টা পর্যন্ত করার সিদ্ধান্ত হয়েছে। ” এ ব্যাপারে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

ধর্মঘটে আজ সোমবার সকাল থেকে বগুড়ার মহাস্থান, তিনমাথা, চারমাথা, মাটিডালি মোড়, ভবের বাজার, বনানী এলাকা দিয়ে ট্রাক, ট্যাংকলরি, কভার্ড ভ্যান ও পিকআপ চলাচল বন্ধ দেখা গেছে। তবে বাসসহ যাত্রীবাহী যান চলাচল স্বাভাবিক রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধগ্রাহকদের তালিকা দেয়নি আপন জুয়েলার্স
পরবর্তী নিবন্ধকোনও ছবি নয়, ব্যস, ঠিক আছে: আরাধ্য