ঈদে দুই পর্দায় চিত্রনায়িকা পপি

পপুলার২৪নিউজ ডেস্ক:
সিনেমায় ফেরার জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপি।

এবারের ঈদে তার অভিনীত একটি ছবি মুক্তি পাচ্ছে। নাম ‘সোনাবন্ধু’। নায়ক হিসেবে বিপরীতে রয়েছেন নাট্যাভিনেতা ডিএ তায়েব।

যদিও এ ছবিতে পপির একক রাজত্ব নেই। তার সঙ্গে নায়িকা হিসেবে আরও রয়েছেন পরীমনি। তবুও ছবিটি নিয়ে খুবই আশাবাদী পপি। কত বছর পর ঈদের মতো একটি বড় উৎসবে ছবি মুক্তি পাচ্ছে!

এ প্রসঙ্গে পপি বলেন, ‘ঈদে যেহেতু আমার একটি চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। তাই এবারের ঈদে ছোটপর্দার জন্য কোনো কাজ করিনি। সোনা বন্ধু চলচ্চিত্রটি সব দর্শককে হলে গিয়ে উপভোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ করছি। গ্রাম বাংলার গল্পের এ চলচ্চিত্রটি আশাকরি দর্শকের ভালো লাগবে।’

সিনেমায় ফেরার পথ ধীরগতিতে হলেও টিভি পর্দায় কিন্তু নিয়মিত উপস্থিতি তার। যদিও ছবি মুক্তি উপলক্ষে এবারের ঈদে টিভি নাটকে কোনো কাজ করেননি তিনি। তবে বিটিভির ঈদ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’য় দেখা যাবে তাকে।

মহম্মদ হাননান পরিচালিত ‘বিদ্রোহ চারিদিকে’ চলচ্চিত্রের ‘জীবন ফুরিয়ে যাবে ভালোবাসা ফুরাবে না জীবনে’ শিরোনামের গানে পারফর্ম করেছেন পপি।

এতে অংশগ্রহণ প্রসঙ্গে পপি বলেন, ‘প্রায় ছয় সাত বছর পর ঈদ আনন্দ মেলায় পারফর্ম করলাম। আনন্দ মেলার প্রতি ছোটবেলা থেকেই এক অন্যরকম ভালোলাগা কাজ করে। ঈদের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান মানেই ছিল আনন্দ মেলা। যে কারণে এ অনুষ্ঠানে অংশগ্রহণের ডাক পেলে তা করার চেষ্টা করি।’

পূর্ববর্তী নিবন্ধমধ্যাহ্ন বিরতির পরই সাকিব-মিরাজের আঘাত
পরবর্তী নিবন্ধ‘মেসি’ হয়ে উঠতে প্রস্তুত দিবালা