ইসলামী ব্যাংক হাসপাতালসমূহের ওয়ার্ডবয় ও ওটি বয়দের প্রশিক্ষণ কর্মশালা

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

ঢাকাস্থ ৫টি ইসলামী ব্যাংক হাসপাতালের ওয়ার্ডবয় ও ওটি বয়দের দক্ষতা বৃদ্ধি ও অনুপ্রেরণা শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা গত ১১ ও ১২ সেপ্টেম্বর বুধ ও বৃহস্পতিবার আইবিএফ হলরুমে অনুষ্ঠিত হয়। ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যগে আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন আইবিএফ এর উপ-নির্বাহী পরিচালক এস.এ.এম. সলিমউল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর ভাইস প্রেসিডেন্ট সাইফুল ইসলাম, আইবিএফ এর কর্মকর্তা ফৌজ এলাহী (এফসিএ), জসিম উদ্দীন, মো: মোস্তফা কামাল, মাসুম বিল্লাহ, তহুরা আক্তার জাহান প্রমূখ। প্রশিক্ষণ কর্মশালার কো-অডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেন তাহমিদা জাকিয়া ও ডা. মোহাম্মদ আবু তাহের।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক হাসপাতাল বাংলাদেশের মধ্যে অন্যতম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান। আপনারা আপনাদের দক্ষতা, আন্তরিকতা ও আচার-ব্যবহার দিয়ে রোগীদের মন জয় করার মাধ্যমেই এই প্রতিষ্ঠান তার শ্রেষ্ঠত্ব ধরে রাখবে। সুতরাং আপনাদেরকেই সর্বক্ষেত্রে সেবা ও আচরণের মাধ্যমে শ্রেষ্ঠত্বের প্রমাণ করতে হবে। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারিদের সনদ প্রদান করা হয়।

পূর্ববর্তী নিবন্ধইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা ১২ সেপ্টেম্ব
পরবর্তী নিবন্ধ১২ কোম্পানির শেয়ার নিয়ে কারসাজির প্রমাণ পেয়েছে বিএসইসি