ইসলামীক ফাউন্ডেশনের কর্মকর্তাদের ৪ মাসের বেতন পরিশোধে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন 

আলমগীর নিশান :

বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ) এর চেয়ারম্যান ফটিকছড়ির সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী বলেছেন, দেশের এই করোনা পরিস্থিতিতে ইসলামীক ফাউন্ডেশনের কর্মকর্তারা মাঠ পর্যায়ে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে অথচ যেখানে সরকার ১ লক্ষ কোটি টাকার মত প্রণোদনা দিচ্ছে সেখানে
ইসলামীক ফাউন্ডেশনের কর্মকর্তাদের ৪ মাসের বেতন এখনো বকেয়া রয়ে গেছে। এটা কোনভাবে মেনে নেয়া যায় না। তিনি বেতন পরিশোধে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেন।

তিনি আরো বলেন, ফটিকছড়ি উপজেলায় লকডাউন বহাল থাকবে। ফটিকছড়ি থেকে কেউ বাইরে যেতে পারবে না আর কেউ ভিতরেও ডুকতে পারবে না। এছাড়াও শপিং মল খোলা রাখার ব্যাপারে তিনি বলেন, যার কোন মাক্স থাকবে না তার জন্য বাজার থাকবে না। মাক্স বাধ্যতামুলক রাখতে হবে, সাথে দোকানের সামনে হ্যান্ড স্যানিটাইজার রাখতে হবে। মলে কোন ট্রায়াল দেয়া যাবে। এসব বিধি নিষেধ না মানলে দোকান বন্ধ করে দেয়া হবে।

৭ই মে (কোভিট – ১৯) করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে উপজেলা কমিটির বিশেষ সভাপূর্ব বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরে তিনি চা-শ্রমিকদের মাঝে ১ কোটি ৫২ লক্ষ ৭০ হাজার টাকার মানবিক সহায়তাসহ ইসলামীক ফাউন্ডেশন, আনসার ভিডিপি, বাস-ট্রাক শ্রমিক সমিতি, পূজা উদযাপন পরিষদ ও ফটিকছড়ি বৈদ্ধ সমাজকে ত্রান সহায়তা প্রদান করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন, ভাইস-চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, সহকারি কমিশনার ভূমি জানে আলম, পৌরমেয়র ইসমাইল হোসেন, সিরাজুদ্দৌলা, ফটিকছড়ি ও ভূজপুর থানার অফিসার ইনচার্জসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধকরোনার চিকিৎসায় দেশে প্রথম রেমডেসিভির উৎপাদন করল এসকেএফ
পরবর্তী নিবন্ধহয়তো এটি পরপারে সৃষ্টিকর্তার কাছে নাজাতের কুঁটি হয়ে থাকবে