ইসলামিক ফাউন্ডেশন-শ্রম অধিদফতরে নতুন ডিজি

নিজস্ব প্রতিবেদক:

ইসলামিক ফাউন্ডেশন ও শ্রম অধিদফতরে নতুন মহাপরিচালক (ডিজি) এবং বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনে (বিআরটিসি) নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।

সোমবার (১ ফেব্রুয়ারি) এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

এছাড়া ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মো. কামরুজ্জামানকে শ্রম অধিদফতরের মহাপরিচালক এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. তাজুল ইসলামকে বিআরটিসির চেয়ারম্যান করা হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালকের দায়িত্ব চালিয়ে আসা অতিরিক্ত সচিব আনিস মাহমুদ টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য নিয়োগ পেয়েছেন। শ্রম অধিদফতরের মহাপরিচালক এ কে এম মিজানুর রহমান গত ২৯ জানুয়ারি অবসরে গেছেন, অবসরে যাওয়ার সুবিধার্থে গত ১৭ জানুয়ারি তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছিল।

এছাড়া পরিকল্পনা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব ফৌজিয়া জাফরিনকে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য, অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব শাহিদা আক্তারকে মন্ত্রিপরিষদ বিভাগে বদলি করা হয়েছে।

পরিকল্পনা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব খন্দকার আহসান হোসেনকে সেকেন্ডারি এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রামে প্রোগ্রাম কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালনের জন্য মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে সংযুক্তি দেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসুদীপ্ত হত্যা : সেই বড় ভাইসহ ২৪ জনকে আসামি করে চার্জশিট
পরবর্তী নিবন্ধজানুয়ারিতে রেমিটেন্স এসেছে ১৯৬ কোটি ডলার