ইরফানের ক্যান্সার নিয়ে মুখ খুললেন তার স্ত্রী

পপুলার২৪নিউজ ডেস্ক:

সম্প্রতি বলিউড অভিনেতা ইরফানের পরিস্থিতি নিয়ে মুখ খুলেন তার স্ত্রী সুতপা শিকদার। শনিবার মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি অভিনেতার ভক্তদের তার শারীরিক অবস্থা নিয়ে গুজব রটানো বন্ধ করার আবেদন করেন।

সুতপা শিকদার এক পোস্টে লিখেন, ‘আমার প্রিয় বন্ধু এবং স্বামী একজন যোদ্ধা, যিনি জীবনের সব প্রতিবন্ধকতাকে সাহসের সঙ্গে অতিক্রম করে এসেছেন এত দিন। আমার স্বামীর প্রতি আপনাদের অঢেল ভালোবাসার জন্য আমি চিরঋণী থাকব। শুধু একটাই অনুরোধ, ওর মঙ্গল কামনা করুন।’

এরআগে বলিউড তারকা ইরফান খান বিরল রোগে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছিল কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম। ইরফান খানের একটি টুইটের ভিত্তিতে এ সংবাদ প্রকাশ করা হয়। ওই টুইটে ইরফান বেশ কয়েক দিন ধরে তিনি বিরল রোগে আক্রান্ত বলে উল্লেখ করেন।

এছাড়া ইরফান নিজেই টুইট করে জানিয়েছিলেন নিজের ‘বিরল অসুখ’-এর কথা। কিন্তু কী সেই অসুখ, তা খোলাসা করে বলেননি। অভিনেতা ইরফান খানের সেই অসুখের জল্পনাই এবার নতুন মোড় নিল।

অভিনেতার ‘বিরল অসুখ’ নিয়ে ইতিমধ্যেই অনেক জল্পনার সৃষ্টি হয়েছে টিনসেল টাউনে। কিছুদিন আগেই এক গণমাধ্যমের প্রতিবেদনে প্রকাশ পেয়েছিল যে, ইরফানের ব্রেনে একটি জটিল টিউমার। সেই জন্য তিনি মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন।

কিন্তু ইরফানের সহঅভিনেতা সোনম কাপুর, নিমরত কউর, বলিউডের বাণিজ্যবিশারদ কোমল নাহাতা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় টুইট করে অভিনেতার ক্যান্সার হওয়ার প্রসঙ্গকে গুজব বলে জানিয়েছেন। ইরফানও নিজের টুইটে বলেছিলেন যে, সময়মতো তিনি ভক্তদের সব কথা জানাবেন।

পূর্ববর্তী নিবন্ধবিএনপিকে নির্বাচন থেকে সরানোর খায়েশ নেই আ’লীগের: কাদের
পরবর্তী নিবন্ধপ্রেমিকের ছুরিকাঘাতে আহত প্রেমিকা