ইজিবাইকের ওপর গাছ পড়ে প্রাণ গেল পাঁচজনের

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:ঢাকার ধামরাই উপজেলার আঞ্চলিক সড়কে সড়ক ও জনপথ অধিদফতরের (সওজ) গাছকাটা অভিযান চলছিল। এ সময় অসাবধানতাবশত একটি গাছ ইজিবাইকের ওপর পড়ে ঘটনাস্থলে পাঁচজন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ অন্তত পাঁচজন।

নিহতরা হলেন- উপজেলার কামারপাড়া মৃত ফজলুল হকের ছেলে মো. শামসুল আলম (৪৫), উপজেলার তেলিগ্রামের মোহন মিয়ার স্ত্রী আয়সা বেগম (৪৭), বাইপেল গ্রামের মো. কুমোর সরকারের ছেলে মো. নুরুল ইসলাম (৬২) ও তার স্ত্রী কহিনুর বেগম (৫৫) এবং বালি এলাকার মো. হজরত আলী (৪৯)।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, বয়স্কভাতার টাকা নিয়ে বালিয়া ইউনিয়ন পরিষদ থেকে দুটি ইজিবাইকে ফিরছিলেন ১০ জন।

কালামপুর-মির্জাপুর আঞ্চলিক মহাসড়কের মাদারপুর মিলগেট এলাকায় সওজের গাছকাটা অভিযান চলছিল। এ সময় অসাবধানতাবশত একটি মেহগনিগাছ কাটছিল সড়কের ওই দুই ইজিবাইকের ওপর পড়ে। এতে ঘটনাস্থলে পাঁচজন নিহত হন। এ সময় আহত হয়েছেন শিশুসহ অন্তত পাঁচজন। আহতদের স্থানীয় হাসপাতাল ও ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

সওজের উপপ্রকৌশলী মো. কামালউদ্দিন খান জানান, কালামপুর-মির্জাপুর আঞ্চলিক সড়কটির সংস্কারের জন্য ওই এলাকায় গাছকাটা অভিযান চলছে। এ সময় অসাবধানতাবশত মেহগনিগাছটি ওই দুই ইজিবাইকের ওপর পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

উল্লেখ্য, কালামপুর-মির্জাপুর আঞ্চলিক মহাসড়কে সওজের গাছগাটা অভিযান চলছে। কিন্তু সেখানে তাদের কোনো নিরাপত্তাবলয় ছিল না।

পূর্ববর্তী নিবন্ধমার্সেল এসিতে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধা
পরবর্তী নিবন্ধকরোনা আক্রান্ত একজনের জন্য ৪০ জন কোয়ারেন্টাইনে