ইংল্যান্ডে ডাবল সেঞ্চুরি হাঁকালেন সাব্বির

স্পোর্টস ডেস্ক : আপাতত বাংলাদেশে ঘরোয়া ক্রিকেটের চাপ নেই। আর জাতীয় দলের বাইরে থাকায় ক্রিকেটার সাব্বির রহমান খেলছেন ইংল্যান্ডে। দেশটির প্রথম বিভাগ ক্রিকেটে অ্যাভালি ক্রিকেট ক্লাবের হয়ে মাঠে নেমেই ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। ১০১ বল খেলে ২০০ রান করে অপরাজিত ছিলেন এই হার্ডহিটার ব্যাটার।সাব্বিরের ঝড়ো ব্যাটিংয়ের দিনে ১৪৩ রানের ব্যবধানে বড় জয় পেয়েছে তার দল অ্যাভালিও।

শুরুতে টস জিতে আগে ব্যাটিং করতে নামে অ্যাভালি। নির্ধারিত ৪০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ৩৪৮ রান সংগ্রহ করে তারা। ২ উইকেট হারানোর পর উইকেটে আসেন সাব্বির। এরপর পুরো ইনিংস শেষ করে অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন এই মিডল অর্ডার ব্যাটার।

ডাবল সেঞ্চুরির পথে পা রাখতে সাব্বির ছক্কা হাঁকিয়েছেন ১২টি, চার মেরেছেন ১৭টি। এছাড়া মারকুটে এই ব্যাটারের স্ট্রাইকরেট ছিল নজরকাড়া। তিনি ব্যাটিং করেছেন প্রায় ২০০ স্ট্রাইকরেটে।
পাহাড়সম রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩০.২ ওভারে ২০৫ রানেই অলআউট হয়ে যায় সুপারনোভা স্পোর্টস ক্লাব। দলের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন মোজাম্মেল সালমান। ব্যাটের পর বল হাতেও দ্যুতি ছড়ান সাব্বির, বল হাতে ২উইকেট শিকার করেছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধকাবিননামা ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলেছে রাজ : পরীমণি
পরবর্তী নিবন্ধঢাবি বিজ্ঞান ইউনিটে পাসের হার ১০.৬১ শতাংশ