আহত কর্নেল আজাদের অবস্থা অপরিবর্তিত

পপুলার২৪নিউজ ডেস্ক: র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল আবুল কালাম আজাদ সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হসপিটালে চিকিত্সাধীন রয়েছেন। রবিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১ টার দিকে তাকে মাউন্ট এলিজাবেথ হসপিটালে ভর্তি করা হয় বলে জানিয়েছেন র্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান। হাসপাতালের বিশ্ববিখ্যাত নিউরোসার্জন ডা. লি কিমের অধীন তিনি চিকিত্সাধীন।
হাসপাতালে সার্বিক চিকিত্সা পরিস্থিতির বর্ণনা দিয়ে র‌্যাব কর্মকর্তা কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, চিকিত্সকরা কিছু পরীক্ষা দিয়েছেন। ঐসব পরীক্ষার প্রতিবেদন ২৪ ঘন্টার মধ্যে হাতে আসার পর মঙ্গলবার সকালে এ ব্যাপারে সিদ্ধান্ত জানাবেন চিকিত্সকরা। তার চিকিত্সার জন্য মাউন্টা এলিজাবেথ হাসপাতাল কর্তৃপক্ষ একটি বোর্ড গঠন করেছে।
গত শনিবার সিলেটের শিববাড়ির আতিয়া মহল বাড়িতে জঙ্গি বিরোধী অভিযান চলাকালে জঙ্গিদের বোমা বিস্ফোরণে লে. কর্নেল আবুল কালাম আজাদ গুরুতর আহত হন। বিস্ফোরিত বোমার একটি স্লিন্টার লে. কর্নেল আজাদের এক চোখ দিয়ে প্রবেশ করে মস্তিষ্কে পৌঁছে যায়। ঐ দিন রাতে হেলিকপ্টারে করে তাকে সিলেট থেকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিত্সা দেওয়া হয়। উন্নত চিকিত্সার জন্য রবিবার রাত ৮ টায় এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হসপিটালে পাঠানো হয়।

পূর্ববর্তী নিবন্ধসৌদিতে গ্রেপ্তারের জেরে ভৈরবে সংঘর্ষ, আহত অর্ধশত
পরবর্তী নিবন্ধসাংবাদিক আফতাব হত্যা মামলায় ৫ জনের ফাঁসি